Murshidabad ISF: “দিনের বেলায় কংগ্রেস – সিপিআইএম। রাতের বেলায় ? “, নিশানা নওশাদের

Murshidabad ISF রবিবার রঘুনাথগঞ্জের সভা থেকে নওশাদ সিদ্দিকী কখনও দাবি করেছেন তাঁর পকেট কাটতে চেয়েছে। তো কখনও সর্ষের মধ্যেই নাকি লুকিয়ে রয়েছে ভূত। এমন ভাবে কটাক্ষের সুরে একযোগে বাম-কংগ্রেসকে বিঁধলেন। ভাঙড়ের বিধায়ক তথা আইএসএফ চেয়ারম্যান নওশাদ সিদ্দিকী। জোট নিয়ে অসন্তোষ এর আগেই প্রকাশ করেছিলেন নওশাদ। জোট না হওয়ার পেছনে অন্যতম প্রধান কারণ বাম কংগ্রেসের সঙ্গে সিট সমঝোতা।

সেই একই সুর শোনা গেল রবিবার কর্মীসভা থেকেও। নওশাদ সিদ্দিকী এইদিন বলেন, “যাদের জন্য এতকিছু করলাম। মাথা ফাটালাম তারাই আমাদের পকেট কাটার জন্য হৈহৈ করছে”। একই সঙ্গে নাম না করে অধীর চৌধুরী  উদেশ্যে তিনি বলেন “তিনি মানুষের বন্ধু হিসেবে সাজতে পারেন নি। ২৫ বছর ধরে তো সাংসদ আছেন। কী করেছেন সাধারণ মানুষের জন্য?”
নওশাদ সিদ্দিকীর মুখে বারবার শোনা গিয়েছে সিট সমঝোতা মন মতন হয়নি বলেই। এই জোট দাঁড়ায়  নি। সেই একই সুরে তিনি বলেন, “সর্ষের মধ্যে ভুত লুকিয়ে। দিনের বেলায় কংগ্রেস সিপিআইএম করে রাতে বিজেপি, তৃণমূল বা আরএসএস-এর হয়ে গুণগান করে”।

এই সুরেই রবিবার জোট নিয়ে সরব হয়েছেন নওশাদ সিদ্দিকী। ৭ই মে জঙ্গিপুর এবং মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রে ভোট। পাশপাশি একই দিনে ভগবানগোলায় উপনির্বাচন। ভোটের আগে প্রার্থীদের আরও চাঙ্গা করতে। কর্মীসভা করলেন নওশাদ সিদ্দিকী। শনিবার জঙ্গিপুর লোকসভা কেন্দ্রে প্রার্থী ঘোষণা করে আইএসএফ। প্রার্থী করা হয় সুতির তৃণমূল বিধায়ক ও তৃণমূল পরিচালিত জেলা পরিষদের সাভধিপতির নিকট আত্মীয় সাজাহান বিশ্বাসকে। রবিবার প্রার্থীর প্রচারে রঘুনাথগঞ্জের মঙ্গলজোনে হয় সভা। উপস্থিত ছিলেন মুর্শিদাবাদ লোকসভার ISF প্রার্থী হাবিব সেখ এবং ভগনবানগোলা উপনির্বাচনের ISF প্রার্থী মুর্শিদুল আলম।