Indian Secular Front: নওশাদের “মুরোদ” নিয়ে সেলিমের খোঁচা

Indian Secular Front: ছিল জোট সঙ্গী। এবার সেই জোট ভাঙা নিয়ে  আইএসএফ’এর নিশানায় সিপিএম ( CPIM)  । পালটা আক্রমণ শানাচ্ছে বামেরাও।  বৃহস্পতিবারই দ্বিতীয়  দফার প্রার্থী তালিকা প্রকাশ করেছে আইএসএফ (Indian Secular Front) । সেখানে জানানো হয়েছে, অভিষেক বন্দোপাধ্যায়ের (ABHISHEK BANERJEE)  বিরুদ্ধে ডায়মণ্ড হারবারের প্রার্থী হচ্ছেন না নওশাদ সিদ্দিকি (Nawsad Siddique)   । ডায়মান্ডহারবারে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের বিরুদ্ধে লড়াইয়ের সিদ্ধান্ত থেকে সরে এসেছেন নওশাদ।

আরও পড়ুনঃ Berhampore Loksabha : দুই হিরের একটা বহরমপুরে ?

আগেই  নওশাদ বলেছিলেন, জোট ভাঙলে দায়ী থাকবে সিপিএম। বৃহস্পতিবার আইএসএফ বিধায়ক বলেছেন, “ যাদেরকে ধর্মনিরপেক্ষ শক্তি হিসেবে বসাতে চাইছি তাঁরাই আবার পিছড়েবর্গদের নিয়ে তৈরি এই দল আইএসএফ-কে কোণঠাসা করছেন । দুঃখের বিষয়, জানি না কোন দলের মধ্যে কীভাবে আরএসএস-এর লোক ঢুকে আছে” । তাঁর নিশানায় ছিল সিপিএমই।

আরও পড়ুনঃ Murshidabad Loksabha:  ভগবানগোলায় সভা থেকে হুঁশিয়ারি আবু তাহেরের

শুক্রবার ভোট প্রচারের মাঝে Indian Secular Front বিধায়ক  নওশাদকে নিশানা করেছেন সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম।  সাংবাদিকরা প্রশ্ন করেন নওশাদের সড়ে দাঁড়ানো নিয়ে। সেলিমের জবাব ছিল, “ আমি তো লড়াইয়ের ময়দানে আছি। সবার মুরোদ হয় না লড়াইয়ে শেষ পর্যন্ত থাকার”। জোট নিয়ে সিপিএমের উপর দায় ঠেলা নিয়ে সেলিম বলেছেন, “লড়াইটা হচ্ছে বিজেপির বিরুদ্ধে। কেউ কেউ বিজেপির বিরুদ্ধে বলছে, কেউ কেউ সিপিএমের বিরুদ্ধে। বুঝতে হবে কে কার পক্ষে ?”।