Nirmal Saha BJP যোগীর মঞ্চে কী বললেন প্রার্থী নির্মল ?

Nirmal Saha BJP মঙ্গলবার শক্তিপুরে বহরমপুর বিজেপি প্রার্থী ডাঃ নির্মল সাহার হয়ে নির্বাচনী প্রচার করতে এসেছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রি যোগী আদিত্যনাথ। সেই সভা থেকেই ডাঃ নির্মল সাহা বলেছেন, বাংলা মা কষ্ট পাচ্ছেন। এই সভা থেকেই বাংলাকে নতুন পথ এবং দিশা দেখানোর বার্তা দিলেন তিনি। নির্মল সাহা এই সভা থেকে বলেন, “পশ্চিমবঙ্গ বড় ক্ষয়িষ্ণু সমাজ। পশ্চিমবঙ্গ বড় কষ্টে আছে। আমাদের বাংলা মাতা বড় কষ্টে রয়েছে। হয়ত বাংলার মানুষ ভাবছে এখান থেকেই শেষ হয়ে যাবে সব। কিন্তু না এখান থেকেই জন্ম নেবে নতুন পথ নতুন দিশা”।

একই সাথে সেই সভা থেকেই যোগীর মুখ থেকেও শোনা যায়, সোনার বাংলা  গড়ার কথা। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী তিনি এইদিন বলেন, “আজ যদি আমাদের সোনার বাংলা চাই। তাহলে মোদীজির নেতৃত্বতে ভারতীয় জনতা পার্টিকে নিয়ে আসুন। ভারতীয় জনতা পার্টি আপনাদের আশ্বাস দিচ্ছে আপনাদের সুরক্ষার”।

১৩ই মে বহরমপুর লোকসভা কেন্দ্রে ভোট রয়েছে। তার আগে বিজেপি প্রার্থী নির্মল সাহার হয়ে প্রচারে আসছেন বড় বড় বিজেপি নেতৃত্ব। এবং এই ভোটের আগে হেভিওয়েট নেতাদের আগমণ এর আগেও রাজ্যবাসী দেখেছেন। এবার দেখার বিষয় এই হেভিওয়েট নেতাদের ম্যাজিক অধীর গর বহরমপুরে কাজে দেয় নাকি। সেই দিকেই তাকিয়ে সকলে।