Adhir Chowdhury Kharge খড়গের কড়কানিতে দমছেন না অধীর ?

Adhir Chowdhury Kharge  শনিবার  মমতা বিরোধিতা নিয়ে অধীর চৌধুরীকে হুশিয়ারই দিয়েছিলেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খড়গে। তারপরেও মমতা বিরোধিতায় অটল অধীর।

রবিবার বহরমপুরে  সাংবাদিক বৈঠক থেকে ফের , মমতা বন্দোপাধ্যায়কে নিশানা অধীরের। এদিন অধীর বলেছেন, এখানে মমতা বন্দোপাধ্যায়কে কোনমতেই খাতির করতে পারবো না। বাংলায় মমতা বন্দোপাধ্যায়ের দয়া নিতে পারি না। লড়াই কংগ্রেসকে রক্ষার।

ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে কী করবে সরকার ? প্রতিশ্রুতি শোনা গিয়েছে অভিষেকের গলায়। তাতে চটেছেন অধীর চৌধুরী। ইন্ডিয়া জোটের মালিক কি খোকাবাবু ? সাংবাদিক সম্মেলন থেকে প্রশ্ন করেছেন অধীর চৌধুরী।

শনিবার মল্লিকার্জুন খড়গে বলেছিলেন, “ মমতা ইন্ডিয়া জোটে ছিলেন ও আছেন। আর এ ব্যাপারে সিদ্ধান্ত অধীর নেবেন না। নেব আমরা। অধীর চৌধুরী সিদ্ধান্ত নেওয়ার কেউ নন। সিদ্ধান্ত আমরা নেব। হাই কমান্ডের নির্দেশ কেউ না মানলে তাঁকে বেরিয়ে যেতে হবে”।

রবিবার কলকাতায় প্রদেশ  কংগ্রেস দপ্তরে  খাড়গের মন্তব্যের বিরুদ্ধে  বিক্ষোভও  দেখান অধীরপন্থী কংগ্রেস কর্মীরা। বিধান ভবনে খড়গে ও সোনিয়া গান্ধীর বিশাল পোস্টারে খড়গের মুখে কালিও লেপে দেন কংগ্রেস কর্মীরা।