Murshidabad Election: শুক্রবার মুর্শিদাবাদে জোড়া নির্বাচনী জনসভা মুখ্যমন্ত্রীর 

Murshidabad Election  ৭ মে ভোট মুর্শিদাবাদ জেলায় মুর্শিদাবাদ ও জঙ্গিপুর লোকসভা কেন্দ্রে। তার আগে এই দুই কেন্দ্রে ভোট প্রচারে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। আগামী কাল,  ১৯শে এপ্রিল শুক্রবার মুর্শিদাবাদে জোড়া নির্বাচনী সভায় যোগ দেবেন মুখ্যমন্ত্রী। মুর্শিদাবাদ লোকসভা ও জঙ্গিপুর লোকসভা কেন্দ্রে হবে দুটি সভা ।

সভা ঘিরে  সুতিতে প্রস্তুতি তুঙ্গে । এদিন সুতিতে সভাস্থল পরিদর্শনে এসে  বিদ্যুৎ প্রতিমন্ত্রী আখরুজ্জামান জানান, “শুক্রবার মমতা বন্ধোপাধ্যায় খলিলুর রহমানের সমর্থনে  সুতিতে একটি জনসভা করবেন। প্রায় ২০ থেকে ৩০ হাজার লোকের ভিড় সেদিন হবে। তাই তার আগে মাঠটা ভালো করে পরিদর্শন করে নিলাম”। হাত সময় আর একটা দিন। শুক্রবার জোড়া সভা ঘিরে দলীয় কর্মীদের উদ্দীপনা তুঙ্গে। তার আগে চলছে জোর কদমে সভামঞ্চ ও সভাস্থল তৈরির কাজ। এই সভা থেকে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো কী বার্তা দেয় সেদিকেই তাকিয়ে তৃণমূল নেতৃত্ব।

কালই  মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের প্রার্থী আবু তাহের খানের সমর্থনে হরিহরপাড়ার কৃষক বাজার মাঠে সভা করবেন মুখ্যমন্ত্রী।  সেই সভা শেষ করে মুখ্যমন্ত্রীর দ্বিতীয় সভা রয়েছে জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের সুতিতে । সুতির কে ডি হাইস্কুল মাঠে তৃণমূল প্রার্থী খলিলুর রহমানের সমর্থনে সভা করবেন তিনি । ইতিমধ্যেই সুতিতে জোর কদমে চলছে সভাস্থল তৈরির কাজ। বুধবার স্থানীয় বিধায়ক ইমানি বিশ্বাস ও জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী খলিলুর রহমানকে নিয়ে সভার প্রস্তুতি ক্ষতিয়ে দেখলেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী আখরুজ্জামান।