Humayun Kabir : ফিরহাদের বৈঠকেও মান ভাঙল না হুমায়ুনের

প্রশান্ত শর্মাঃ ফিরহাদের সাথে বৈঠকের পরেও অনড় হুমায়ুন (Humayun Kabir) । সাফ জানালেন, নামছেন না তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠানের ( Yusuf Pathan)  প্রচারে।  বহরমপুর লোকসভা আসনে তৃণমূল  প্রার্থী হিসেবে ইউসুফ পাঠানের নাম ঘোষণা করেছে তৃণমূল। তার পরেই বিদ্রোহ জানান দিয়েছিলেন হুমায়ুন কবির । শনিবার বহরমপুরে দলের বৈঠকে যোগ দেন  ফিরহাদ হাকিম ( Firhad Hakim) । সেই বৈঠকে গহাজির ছিলেন ভরতপুরের তৃণমূল বিধায়ক  হুমায়ুন কবির । বৈঠকের পর এদিন বেসরকারী  হোটেলে হুমায়ুন কবিরের  সাথে আলোচনা করেন ফিরহাদ ।  তবে বিদ্রোহে ইতি দেবেন না বলেই জানান হুমায়ুন। ফিরহাদ হাকিমের সাথে বৈঠকের পর হুমায়ুন বলেন, “ আমি কী বলতে চাইছে নেতৃত্ব জানেন। আমি কী করবো আমিও জানি”।

আরও পড়ুনঃ FIRHAD HAKIM: আজ বহরমপুরে ফিরহাদ, রুদ্ধদ্বার  বৈঠকও

হুমায়ুন বৈঠকের পর বেড়িয়ে বলেছেন , “ আমি কারো হয়ে ( ভোট প্রচারে)   নামবো না। আমি কার  হয়ে নামবো নাকি নিজের হয়ে নামবো সেটা সময়ই বলবে”।

ফিরহাদ হাকিমের সাথে বৈঠকের পর বিদ্রোহে কি শেষ ? এই প্রশ্নের জবাবে   হুমায়ুন কবির বলেছেন, “  এই প্রশ্নের উত্তর দেওয়া সম্ভব নয়। ভবিষ্যৎ কথা বলবে ” । এরপর মনে করিয়ে দিয়েছেন,  বহরমপুর লোকসভা আর মুর্শিদাবাদ লোকসভা আসনে মনোনয়ন জমা দেওয়ার  তারিখ।

আরও পড়ুনঃ Yusuf Pathan পাঁচবারের সাংসদ অধীর বনাম অলরাউন্ডার ইউসুফ , কবে প্রচারে

হুমায়ুন বলেছেন, রাজ্য নেতৃত্ব প্রার্থী ঘোষণা করেছে তাঁদের। ১৮ এপ্রিল পর্যন্ত অনেক কিছু জানা যাবে বলেও জানিয়েছেন হুমায়ুন। এদিন বহরমপুরে জেলা পরিষদের অডিটোরিয়ামে ফিরহাদের ভাষণেও হুমায়ুনের উদ্দেশ্যে ছিল বাণী। ফিরহাদ বলেছিলেন, কেউ বিদ্রোহ করলে তাঁকে বুঝতে হবে ২০২৬ এ অর্থাৎ বিধানসভা নির্বাচনে তারও ভোট আছে। তবে ফিরহাদের সেই কথাকেও কার্যত গুরুত্ব দিতে চান নি হুমায়ুন।