Berhampore Loksabha: আসছেন পাঠান, নোটিশ দিল তৃণমূল

নিজস্ব সংবাদদাতাঃ  প্রার্থী হিসেবে নাম ঘোষণার দশ দিন পর বহরমপুরে আসছেন তৃণমূল কংগ্রেস প্রার্থী ইউসুফ পাঠান (Yusuf Pathan) । নোটিশ পাঠিয়ে ওই দিন কর্মীদের হাজিরা দিতে বলল তৃণমূল কংগ্রেস ( TMC) । জানা গিয়েছে, ২১ মার্চ বৃহস্পতিবার দুপুরে বহরমপুরে তৃণমূল কংগ্রেসের জেলা কার্যালয়ে আসবেন ক্রিকেট তারকা  ইউসুফ পাঠান। ওই দিন জেলা অফিসে আসতে বলা হয়েছে তৃণমূল নেতাদের।

তৃণমূলের  বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলার রাজ্য স্তরের নেতানেত্রী থেকে অঞ্চল স্তরের নেতা ও নির্বাচিত জনপ্রতিনিধিদের ওই দিন বহরমপুরে জেলা কার্যালয়ে ডাকা  হয়েছে। সঙ্গে নিয়ে আসতে হবে দলের কর্মীদেরও।

আরও পড়ুনঃ Garden Reach Building Collapse: ফিরহাদ হাকিমের গ্রেফতারির দাবি অধীরের

তৃণমূল সূত্রে খবর, ইউসুফ পাঠান যেদিন শহরে প্রথম আসবেন সেদিনই তৃণমূল নিজেদের শক্তি দেখাতে চায়। বৃহস্পতিবার  থেকেই পুরোদমে শুরু হবে প্রচার।

দলের নেতাদের জন্য ওই নোটিশে সই রয়ছে তৃণমূলের বহরমপুর মুর্শিদাবাদ সাংগঠনিক জেলা সভাপতি অপূর্ব সরকার ও চেয়ারম্যান রবিউল আলম চৌধুরীর।

আরও পড়ুনঃ Murshidabad Election: মুর্শিদাবাদে ২ দফায় ভোট, কবে কোন কেন্দ্রে ?

১০ মার্চ কলকাতায় ব্রিগেডের সমাবেশ থেকে বহরমপুর লোকসভা কেন্দ্রে প্রার্থী হিসেবে ক্রিকেট তারকা ইউসুফ পাঠানের নাম ঘোষণা করে চমক দিইয়েছিল তৃণমূল কংগ্রেস।

দেওয়াল লেখাও শুরু করেছেন তৃণমূল কর্মীরা। তবে প্রার্থীকে চোখের দেখা না দেখতে পাওয়ায় আক্ষেপ রয়েছে কর্মীদের মধ্যে। তৃণমূল নেতাদের দাবি। বৃহস্পতিবারই মিটিতে চলেছে সেই আক্ষেপ।

এই কেন্দ্রে প্রচার শুরু করে দিয়েছেন বিজেপি প্রার্থী ডাঃ নির্মল সাহা ( Dr Nirmal Saha) । কংগ্রেস আনুষ্ঠানিকভাবে কোনও প্রার্থীর নাম ঘোষণা না করলেও, এবারও প্রার্থী হচ্ছেন বহরমপুরের ৫ বারের সাংসদ অধীর রঞ্জন চৌধুরী ( Adhir Ranjan Chowdhury) । এর সাথে ক্রিকেট তারকা ইউসুফ পাঠান যোগ হওয়ায় এই কেন্দ্র আক্ষরিক অর্থেই হাই টেনশন। ভোটের হাওয়া কোন দিকে যায় , সেদিকেই নজর রাজনৈতিক মহলের।