Berhampore Loksabha: পথে প্রচারে নির্মল, রাস্তায় কংগ্রেসও। প্রার্থীর অপেক্ষায় তৃণমূল

Berhampore Loksabha প্রশান্ত শর্মাঃ প্রার্থী হিসেবে নাম ঘোষণা হতেই ময়দানে নেমে পড়েছেন বহরমপুরের বিজেপি প্রার্থী ডাঃ নির্মল সাহা (Dr Nirmal Saha) । তৃনমূলও প্রার্থী হিসেবে ইউসুফ পাঠানের (Yusuf Pathan)  নাম ঘোষণা করেছে এই কেন্দ্রে। তবে বাম বা কংগ্রেস এখনও প্রার্থী ঘোষণা করেনি বহরমপুরে (Berhampore) । কংগ্রেস যদিও, অধীর চৌধুরীর নামে দেওয়াল লিখতে শুরু করে দিয়েছে।

আরও পড়ুনঃ Loksabah Election 2024: চলছে জোট চর্চা, কালই প্রার্থী তালিকা কংগ্রেসের ?

তৃণমূল প্রার্থীকে এখনও প্রচারের ময়দানে দেখা না গেলেও প্রচারে ব্যস্ত বিজেপি প্রার্থী ডাঃ নির্মল সাহা। কখন পায়ে হেঁটে, কখনও বাইকে চেপে আবার কখন কর্মীদের নিয়ে বৈঠকের মধ্যে দিয়ে সারছেন প্রচার। মঙ্গলবার সকালে বহরমপুর হাতিনগরের বকুলতলা এলাকায় চায়ে পে চর্চায় অংশ নেন বিজেপি প্রার্থী। এরপর এলাকায় বাড়ি বাড়ি গিয়ে জনসংযোগেও দেখা যায় বিজেপি প্রার্থীকে। এরপর বিকেলে কান্দি বিধানসভার সাটুইয়ে কর্মীদের বৈঠক করেন তিনি। তিনি জানান, সবকা সাথ সবকা বিকাশ, সবকা বিশ্বাস নিয়েই প্রচারে নেমেছেন তিনি।

আরও পড়ুনঃ Election 2024: ভগবানগোলায় ভাগ্য পরীক্ষা কবে ?

বহরমপুরে প্রার্থী ঘোষণা না হলেও এই কেন্দ্রে প্রার্থী হিসেবে বহরমপুরের ৫ বারের সাংসদ অধীর রঞ্জন চৌধুরীর নামই নিশ্চিত । কংগ্রেসের দলীয় কর্মীরা ভেতরে ভেতরে নিজেদের মতো করে প্রচার শুরু করেছেন । প্রচার নিয়ে বিজেপিকে ও তৃণমূলকে বিঁধতেও ছাড়ছেন না অধীর চৌধুরী।

এদিন অধীর বলেন, “ কংগ্রেসের বিরুদ্ধে বিজেপির দুটো প্রার্থী বহরমপুরে । এটা মানুষই বলছেন। একই কথা ২০১৯ সালে বলা হয়েছিল । এবারও চিঁড়ে ভিজবে না। ইন্ডিয়া জোট ভাঙা হয়েছে মোদীর কাছে আত্ম সমর্পণ করার জন্য” ।
১৩ই মে বহরমপুর লোকসভা কেন্দ্রে ভোট। তার আগে উত্তাপ বাড়ছে বহরমপুর লোকসভা কেন্দ্রে। তবে তৃণমূল কর্মীদের মধ্যে একটাই প্রশ্ন, মাঠে কবে পা রাখবেন ইউসুফ পাঠান ?