Berhampore Loksabha ভরা রোদেই প্রচারে পাঠান, অধীর

Berhampore Loksabha ভোট বড় বালাই। তাই রোদের তোয়াক্কা করলে চলে ? করছেন না প্রার্থীরাও। ভরা রোদেই বহরমপুরে ভোট প্রচারে অধীর চৌধুরী Adhir Ranjan Chowdhury , ইউসুফ পাঠান Yusuf Pathan । ১৩ মে বহরমপুরে  চতুর্থ দফায় বহরমপুর লোকসভায় নির্বাচন ।  তার আগেই বিজেপি, তৃণমূল এবং কংগ্রেসের প্রার্থীরা নিজেদের মনোনয়ন জমা করে ফেলেছেন।  তিন প্রার্থী জোরকদমে নিজেদের প্রচার চালিয়ে যাচ্ছেন।

বৃহস্পতিবার কংগ্রেস প্রার্থী তথা পাঁচবারের সাংসদ অধীর চৌধুরী এবং ক্রিকেটার প্রার্থী ইউসুফ পাঠান দিনভর সারলেন প্রচার । এপ্রিলের প্রখর রোদকে মাথায় নিয়ে নিজেদের নির্বাচনী প্রচার চালিয়ে যাচ্ছেন দুজনেই । বহরমপুর লোকসভা কেন্দ্রে জমজমাট ভোট প্রচার।

ভরতপুরে প্রচারে ছিলেন  কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরী অন্যদিকে রেজিনগরে প্রচারে নামেন  তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠান। বৃহস্পতিবার সকালে ভরতপুর বিধানসভা এলাকায় পথে প্রচারে বহরমপুরের কংগ্রেস প্রার্থী অধীর রঞ্জন চৌধুরী। বৃহস্পতিবার সকালে ভরতপুর থানার সামনে থেকে শুরু হয় অধীর চৌধুরীর প্রচার। কখনও পায়ে হেঁটে কখনও আবার হুডখোলা গাড়িতে চলল প্রচার। এদিন ভরতপুর , তালগ্রাম, করোন্দ্রী, খড়োন্দী, মাসোন্দি, বিনোদিয়া, সহ বিভিন্ন এলাকায় প্রচার ও জনসংযোগ। বাম ও কংগ্রেস নেতা কর্মীদের সাথে নিয়ে চলল প্রচার। এদিন প্রচার চলাকালীন অধীর চৌধুরী বলেন, “এই সমস্ত জায়গা আমার চেনা জায়গা। নতুন করে এখানে আমার পরিচয়ের দরকার নেই”।

অন্যদিকে রেজিনগরে পথে প্রচারে দেখা গেল তৃণমূলের তারকা প্রার্থী ইউসুফ পাঠানকে। এদিন রেজিনগর বাজার থেকে হুড খোলা গাড়িতে প্রচার শুরু করেন ইউসুফ পাঠান। রেজিনগরের বিধায়ক রবিউল আলম চৌধুরী, ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবীর, ব্লক তৃণমূল সভাপতি মঞ্জুর সেখ সহ দলীয় নেতৃত্বকে সঙ্গে নিয়ে চলল প্রচার ও জনসংযোগ। এদিন ইউসুফ পাঠান বিকলনগর, কাঁশিপুর, আন্দুলবেড়িয়া, জয়নগর সহ বিভিন্ন গ্রামে রোড শো এর মধ্যে দিয়ে জনসংযোগ সারেন।

অন্যদিকে বিজেপির প্রার্থী নির্মল সাহাও জোর কদমে নিজের প্রচার চালাচ্ছেন। নির্মাল সাহার হয়ে ২৭শে এপ্রিল বড়ঞায় নির্বাচনী প্রচারে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। সেইনিয়ে নির্মল সাহা জানান, “২৬ শে এপ্রিল বহরমপুরে আসতে চলেছেন মিঠুন চক্রবর্তী। কান্দিতে একটি জনসভা করা হবে। তার পরের দিনই আসছেন জে পি নাড্ডা তিনি বড়ঞায় জনসভা করবেন”।