Adhir Ranjan Chowdhury বহরমপুর থানায় অধীরের হাজিরা কেন ?

Adhir Ranjan Chowdhury: লোকসভা ভোটের আগে এবার বহরমপুরের  বিদায়ী সাংসদ ,কংগ্রেস প্রার্থী অধীর রঞ্জন চৌধুরীকে ডেকে পাঠানো হল বহরমপুর থানায় (Berhampore Police Station) । থানায় হাজিরা দিলেন অধীর।

১৩ এপ্রিল    বহরমপুরে নতুনবাজার এলাকায় এক তৃণমূল কর্মীর সাথে বচসায় জড়ান  অধীর চৌধুরী। এরপর ওই যুবককে মারধরের অভিযোগ ওঠে অধীর চৌধুরীর বিরুদ্ধে। । ওই ব্যক্তির কলারও ধরতে দেখা যায় অধীরকে।   মারধর করার  সিসিটিভি ফুটেজ হয়  ভাইরাল। ঘটনায় শুরু হয় রাজনৈতিক তরজায়।

ওই দিনই  অধীর চৌধুরী ও কংগ্রেস নেতাদের নামে আইপিসি’র ৩৪১, ৩২৩, ৫০৬, ৩৪ ধারায় দায়ের হয় এফআইআর। এবার সেই  ঘটনায় সোমবার  সিআরপিসি’র 41 A ধারায় বহরমপুর থানায়  ডেকে পাঠানো হল  অধীর চৌধুরীকে।

১৭ এপ্রিল মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে বিজেপির জেলা সভাপতি শাখারভ সরকারের (Sakharabh Sarkar)    উপর চড়াও হওয়ার অভিযোগও ওঠে অধীর চৌধুরীর বিরুদ্ধে। থানায় হাজিরা দিতে ডাকার ঘটনায় পুলিশের বিরুদ্ধেই সরব হয়েছেন অধীর।

এদিন বহরমপুর থানা থেকে বেড়িয়ে  অধীর বলেছেন, “তিলকে তাল করছে বহরমপুর থানার পুলিশ। আমার বিরুদ্ধে মামলা করাই নয়, আমাকে থানায় ডেকে পাঠাচ্ছে থানায় হাজিরা দেওয়ার জন্য।  এত বড় অন্যায় করে ফেলেছি আমি যে থানায় হাজিরা দিয়েন তার ব্যাখা দিতে হিবে !” অধীরের গলায় ছিল কটাক্ষের সুর।