Abhishek Banerjee কাদের জন্য দরজা খুলবেন অভিষেক ? লাইনে কারা ?

Abhishek Banerjee:  তৃণমূলের লাইনে বিজেপির ১০ জনপ্রতিনিধি। জলঙ্গীতে রোড শো থেকে এমনই  দাবি করলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়। এদিন জলঙ্গীতে মুর্শিদাবাদের তৃণমূল প্রার্থী আবু তাহের খানের হয়ে রোড শো করেন অভিষেক।

সেই রোড শো থেকে অভিষেক বলেছেন, ” বিজেপি নেতারা এখন লাইন দিয়ে রয়েছেন কবে তৃণমূলে ঢুকবে। আমরা দরজা বন্ধ করে রেখেছি। যদি খুলি, দল উঠে যাবে। বিজেপি যে ভাষায় বোঝে সেই ভাষায় জবাব দিতে অভিষেক বন্দোপাধ্যায় জানে”।

দল ভাঙানো নিয়ে বিজেপিকে চ্যালেঞ্জ ছুঁড়েছেন  অভিষেক।  তিনি বলেছেন,  “আপনি দল ভাঙানোর খেলা খলবেন তো । আমাদের দুজনকে ভাঙ্গিয়ে নিয়ে গিয়েছিলেন। দুটো সাংসদকে। একটা মির্জাফর একটা গদ্দার ২০২০ সালে জয়েন করেছিল। তার বাবা আর তার ভাই। সঙ্গে সঙ্গে বিজেপি’র দুজন সাংসদ তৃণমূলে যোগ দান করেছে। বাবুল সুপ্রিয় আর অর্জুন সিং। আবার এই ভোটের আগে ইডির ভয় দেখিয়ে তাপস রায়কে নিয়ে গিয়েছে বিজেপিতে। প্রার্থী নেই। তৃণমূল থেকে নিয়ে গিয়ে প্রার্থী করছে। আমি সঙ্গে সঙ্গে ৪৮ ঘণ্টার মধ্যে ওদের আরেকজন এমএলএ’কে ভাঙ্গিয়ে তৃণমূলে নিয়ে এসেছি” । এরপরই অভিষেক বলেছেন, ” এখনও ১০ জন লাইনে আছে। ঠিক টাইমে দরজা খুলব। এই দলটা উঠিয়ে দেবো বাংলা থেকে”।

কিন্তু কোন ১০ জনের কথা বলছেন অভিষেক ?

লোকসভা ভোটের আগে   বিজেপি বিধায়ক মুকুটমণি অধিকারী  তৃণমূলে যোগ দিয়েছেন । মুকুটমণিকে  রানাঘাট লোকসভায় প্রার্থীও  করেছে তৃণমূল কংগ্রেস । এরপর  তিনি বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়েছেন।  ২০২১ এ  বিধানসভা ভোটে বিজেপি’র  টিকিটে জেতা   কৃষ্ণ কল্যাণী এবং বিশ্বজিৎ দাসও লোকসভা নির্বাচনে প্রার্থী করেছে তৃণমূক।  একজন দাঁড়িয়েছেন  রায়গঞ্জ আসনে , অন্যজন  বনগাঁ থেকে। এবার কি অন্য কোন বিধায়কের কথা বলছেন অভিষেক ? উঠছে প্রশ্ন।