Abhishek Banerjee: রঘুনাথগঞ্জে অভিষেকের টার্গেটে অধীর, সেলিম

Abhishek Banerjee বৈশাখের ভোটে চড়ছে উত্তাপ। তবে মিটিং, মিছিল, সমাবেশের খামতি নেই কোন দলেরই । এর মাঝেই   জঙ্গিপুরের রঘুনাথগঞ্জের  সমাবেশ থেকে বৈশাখের ভোটের  আগুন ঘি ঢাললেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়।

মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে ভোট প্রচারে এসে অধীর চৌধুরী, মহম্মদ সেলিমকে নিশানা করলেন তৃণমূলের সর্বভারতীয় সম্পাদ অভিষেক বন্দোপাধ্যায়। এদিন দুপুরে হেলিকপ্টারে  নামেন অভিষেক।

এরপর বড়শিমুল অ্যাপেক্স বাঁধ মাঠে সমাবেশে বক্তব্য রাখেন।   বুধবার রঘুনাথগঞ্জে সভা থেকে অভিষেক বলেছেন, বোম্বেতে যখন ইন্ডিয়া জোটের সভা পাশাপাশি মমতা বন্দোপাধ্যায় , সোনিয়া গান্ধী , রাহুল গান্ধী । সেই সময়েই মহম্মদ সেলিমের সঙ্গে মিলে মমতাকে আক্রমণ করেছেন অধীর চৌধুরী।

অভিষেক বলেছেন, মালদা মুর্শিদাবাদের মানুষ কংগ্রেসকে সমর্থন করেছিল এক বুক আশা নিয়ে।কংগ্রেস আর সিপিএমের কার্যকলাপে বিজেপির হাত শক্তিশালী হচ্ছে।  সেলিমকে রঘুনাথগঞ্জের সভা থেকে পরিযায়ী নেতা বলে নিশানা করেছেন  অভিষেক।

৭ মে ভোট জঙ্গিপুরে। এই কেন্দ্রে তৃণমূল প্রার্থী করেছে খলিলুর রহমানকে। খলিলুর রহমানের ভোট প্রচারে এসে বিজেপি’র পাশাপাশি কংগ্রেস, সিপিএমকেও নিশানা অভিষেকের। এই কেন্দ্রে কংগ্রেস প্রার্থী মর্তুজা হোসেনকে সমর্থন করেছে সিপিএম। সিপিএম এবং কংগ্রেসের মধ্যে জোট নিয়েও এদিন অধীরকে নিশানা করেছেন অভিষেক।

এদিন অভিষেক বলেছেন, বাংলায় তৃণমূলের হাত শক্ত করুন। ৪ তারিখ চোখে সর্ষেফুল দেখবে। দেশে ইন্ডিয়া জোটের ভবিষ্যৎ নির্ভর করছে বাঙলার ভোটের উপর।