Rejinagar TMC : বোমার ধোঁয়ায় ঢাকল গ্রাম। ফের  রেজিনগরে তৃণমূলের গোষ্ঠী কোন্দল

Rejinagar TMC লোকসভা ভোটের আগে দেওয়াল লিখন ঘিরে এবার সংঘর্ষ, বোমাবাজি।  রণক্ষেত্র রেজিনগরের আন্দুলবেড়িয়া । মুরি মুড়কির মতো ছোঁড়া  হল বোমা । ধোঁয়ায় ঢাকল গ্রাম । বহরমপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত রেজিনগর থানার আন্দুলবেড়িয়া গ্রাম কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় বুধবার বিকেলে । ঘটনায় আহত হয়েছেন দুপক্ষের ৬ জন। এর মধ্যে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান হয়েছে ৫ জনকে।

কিন্ত কেন এই ঘটনা ?

এদিন আন্দুলবেড়িয়া ১ গ্রাম পঞ্চায়েতের ধঞ্চিপাড়া এলাকায় কংগ্রেসের চুনকাম করা দেওয়ালে তৃণমূল দেওয়াল লিখতে যাওয়ায়  বচসা বাঁধে দুপক্ষের।  এরপরই উত্তপ্ত হয়ে ওঠে এলাকা । দুপক্ষের মধ্যে সংঘর্ষে বাঁধে। চলে বোমাবাজি।

 

এই ঘটনায় তৃণমূলের পঞ্চায়েত সদস্য সামিম সেখ সহ ৬ জন আহত হন। এর মধ্যে এক শিশুও রয়েছে। ৫ জনকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত দুই পক্ষেরই দাবি, তৃণমূল কংগ্রেসের কর্মী তারা।

 

আহতের একাংশের দাবি,  রেজিনগরের তৃণমূল কংগ্রেসের বিধায়ক  রবিউল আলমের অনুগামী তারা। প্রাক্তন ব্লক সভাপতি  আতাউর রহমানের অনুগামীদের বিরুদ্ধে উঠেছে অভিযোগ। যদিও আতাউর রহমান ও তার অনুগামীদের দাবি, কংগ্রেস করে অন্যপক্ষ।

প্রাক্তন ব্লক তৃণমূল সভাপতি  আতাউর রহমানের দাবি , কংগ্রেস কর্মীরা এই ঘটনার সাথে যুক্ত। কিন্তু কেন উঠছে গোষ্ঠী কোন্দলের অভিযোগ ? নাম না করে এলাকার বিধায়কের দিকে অভিযোগের আঙুল তুলেছেন তিনি।