ফরাক্কায় নাবালক হত্যাকান্ডে গ্রেপ্তার চার বন্ধু

নিজস্ব সংবাদদাতা, ফরাক্কাঃ ফারাক্কায় রহস্যজনক মৃত্যু হয় এক নাবালকের। ঘটনায় তিন দিন বাদে এলাকা থেকেই ওই নাবালকের চার বন্ধুকে গ্রেপ্তার করল ফারাক্কা থানার পুলিশ। অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী তুলছে মৃতের পরিবার।

বাড়ি থেকে পিকনিক করতে যাচ্ছে বলে বেড়িয়েছিল বছর ১৭-এর ওই তরুণ। গত ৮ই জানুয়ারির থেকে নিখোঁজ থাকার পরে, একসপ্তাহ বাদে সোমবার সন্ধ্যায় ফরাক্কার নিশিন্দ্রা নৌকা ঘাটের পাশে ফিডার ক্যানেলের ধারে একটি পচাগলা মৃতদেহ উদ্ধার করে ফরাক্কা থানার পুলিশ। নিখোঁজ ওই কিশোরের পরিবারের লোকজনই হাতের ট্যাটু দেখে তাঁর মৃতদেহ শনাক্ত করে। এরপরই পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করে।

মৃত কিশোরের মা পূর্ণিমা দাস জানান,”ছেলে গত ৮ই জানুয়ারি সন্ধ্যায় বাড়ি থেকে বেড়িয়েছিল পিকনিক করতে। তারপরে আর ঘরে ফেরেনি। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও কোন সন্ধান পায়নি। নিখোঁজ ডাইরি করা হয় ফরাক্কা থানায়। এরপরে সোমবার ছেলের মৃতদেহ দেখতে পায় কালো প্লাস্টিকে মোড়া অবস্থায়। মুখটাও ঠিক মতো দেখতে পারিনি”। বলতে বলতে কান্নায় ভেঙে পড়েন তিনি।

মোবাইলে ভিডিও গেম নিয়ে বচসার জেরে এই খুন বলে সূত্রের দাবি হলেও, পুলিশ এই বিষয়ে মুখ খুলতে চায়নি। মঙ্গলবার মৃতদেহ ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয়। ঘটনার তদন্তে নেমে বুধবার রাতে মৃতের চার বন্ধুকে গ্রেপ্তার করে ফরাক্কা থানার পুলিশ। এরপরে বৃহস্পতিবার সকালে ধৃতদের বহরমপুরে জুভেনাইল কোর্টে পাঠানো হয়। এই মর্মান্তিক ঘটনায় অভিযুক্তদের ফাঁসির দাবী তুলছে মৃত নাবালকের শোকাহত পরিবার।