Lok Sabha ভোটের আগে উত্তপ্ত লালগোলা, TMC ‘র দুই গোষ্ঠীর মধ্যে বোমাবাজি

আহত হয়েছেন চারজন। Lalgola মানিকচক গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্য সুজিত মন্ডলের নেতৃত্বে হামলার অভিযোগ।

নিজস্ব সংবাদদাতা, লালগোলা:  শুক্রবার ভর সন্ধ্যায় গোষ্ঠী কোন্দলে উত্তপ্ত (Lalgola)  লালগোলা। ভর সন্ধ্যায় চলল  ব্যাপক বোমাবাজি। India Bangladesh  সীমান্ত এলাকা লালগোলা থানার মানিকচক গ্রাম পঞ্চায়েত ManikChak Gram Panchyat  এলাকায় বাউশমারি Baushmari  গ্রামে দুই গোষ্ঠীর বচসাকে কেন্দ্র করে চলল বোমাবাজি। ঘটনায় আহত হয়েছেন চারজন। মানিকচক গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্য সুজিত মন্ডলের নেতৃত্বে হামলার অভিযোগ। সরস্বতী পুজোর বিসর্জনের সময় শুরু হয় বোমাবাজি। উত্তপ্ত হয়ে ওঠে এলাকা।

আহতদের কৃষ্ণপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গুরুতর আহত তিনজনকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। আহত যুবকের মা ফুলকলি মন্ডলের দাবি,  TMC’র  গ্রাম পঞ্চায়েত সদস্য সুজিত মন্ডলের নেতৃত্বেি হয়েছে বোমাবাজি ।

আহতদের কৃষ্ণপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গুরুতর আহত তিনজনকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। সূত্রের খবর, শাসক দলের দুই গোষ্ঠীর কোন্দলের জেরেই এই বোমাবাজি। স্থানীয় সূত্রে খবর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান পঞ্চমী সিংহ মণ্ডলের স্বামী রণজিৎ মন্ডলের সাথে গ্রাম পঞ্চায়েতের সদস্য সুজিত মন্ডলের গোষ্ঠীর দ্বন্দ্বের জেরেই এই ঘটনা।