নেই নিরাপত্তা। ব্লক সভাপতিকে কী হুঁশিয়ারি দিচ্ছেন হুমায়ুন কবির ?

নিজস্ব সংবাদদাতা, কান্দিঃ নেই নিরাপত্তা। ফের বিস্ফোরক ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবির। শনিবার ভরতপুরে হুমায়ুন কবিরের সামনেই বিধায়ক অনুগামীদের উপর হামলা হয় । সেই হামলার পর বিস্ফোরক হুমায়ুন কবির। বিধায়কের দাবি, নেই যথেষ্ট নিরাপত্তা। বিধায়ক হুমায়ুন কবির বলেন , ” এদিন এক নিরাপত্তা রক্ষী ছুটিতে ছিল। আমিও খুন হয়ে যেতে পারতাম। পুলিশকে গ্রেফতার করতে হবে অপরাধীদের । সোমবার থেকে দেখবো,কে রাজ করে”। দীর্ঘদিন ধরে ভরতপুরের বিবাদ বিধায়ক হুমায়ুন কবির ও ব্লক সভাপতি নজরুল ইসলাম টারজেনের। এদিন মিছিল ছিল দুই পক্ষের। কিন্তু মিছিল বাতিল করে জেলা তৃণমূল। শনিবার বিধায়ক বলেন,” আমি নিরাপত্তা হীনতায় ভুগছি। কালকের দিনটা সময় দিলাম প্রশাসনকে” । সোমবারের মধ্যে ব্যবস্থা না নিলে দেখে নেওয়ার হুশিয়ার হুমায়ুনের। দিয়েছেন অন্য পক্ষকে বুঝে নেওয়ার হুমকিও।
ভরতপুরে বিধায়কের কার্যালয়ে ঢুকে বিধায়ক অনুগামীদের মারধরের অভিযোগ ভরতপুরের তৃণমূল ব্লক সভাপতি নজরুল ইসলাম টারজেনের অনুগামীদের বিরুদ্ধে। ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবিরের অনুগামীদের সাথে ব্লক সভাপতি অনুগামীদের সংঘর্ষ। এদিন বিকেলে দুই পক্ষের সংঘর্ষে আহত হয়েছেন ৩ তৃণমূল কর্মী। তৃণমূলের দুই পক্ষের সংঘর্ষে উত্তপ্ত ভরতপুর। এর আগে শুক্রবার পরস্পরের বিরুদ্ধে সরব হয়েছেন ব্লক সভাপতি ও বিধায়ক। এরপর শনিবার ঘটে মারধরের ঘটনা। ঘটনার সময় অফিসেই ছিলেন বিধায়ক হুমায়ুন কবির। এর পরেই ব্লক সভাপতিকে কার্যত দেখে নেওয়ার হুমকি দিয়েছেন ভরতপুরের বিধায়ক।

শনিবার সন্ধ্যায় ভরতপুর বিধায়কের কার্যালয়ের বাইরে উত্তেজনা প্রসঙ্গে, ভরতপুর ব্লকের তৃণমূল ব্লক সভাপতি নজরুল ইসলামের দাবী, বিধায়কের অফিসে যায় নি তাঁর অনুগামীরা। বিধায়কের অনুগামীদের প্রসঙ্গে নজরুল বলেন, ” আজ যারা বিধায়কের সাথে আছে তাঁরা কেউ বিজেপি বা কংগ্রেসে চলে যাবে। ওরা সুবিধাবাদী। ওদের আমরা বিশ্বাস করিনা”।