Berhampore TMC: ইউসুফের প্রচারে তৃণমূলকেই মার তৃণমূলে

Berhampore TMC ফের তৃণমূলের দুই গোষ্ঠীর কোন্দল বহরমপুর লোকসভা কেন্দ্রের সালারে। ফের উত্তপ্ত সালারের তালিবপুর গ্রাম পঞ্চায়েতের পূর্ব গ্রাম।  ইউসুফ পাঠানের প্রচারে বেড়িয়ে এক পক্ষের বাড়ি, দোকানে চড়াও হওয়ার অভিযোগ অন্য পক্ষের।  আহত হয়েছেন প্রায় ৬ জন তৃণমূল কর্মী।

কেন এই কোন্দল ?

সালার ব্লক তৃণমূলের সভাপতি মোস্তাফিজুর রহমানের সাথে  তালিবপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান রবি শেখে দ্বন্দ্বের জেরেই এই সংঘর্ষ বলে খবর। দুই নেতার  অনুগামীদের মধ্যে এই সংঘর্ষ বাঁধে।

কী হয়েছিল ?

এদিন এলাকায় তৃণমূলের পতাকা নিয়ে বহরমপুর লোকসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী ইউসুফ পাঠানের হয়ে ভোটের নির্বাচনী প্রচার করছিলেন তালিবপুর পঞ্চায়েতের প্রধান রবি সেখের অনুগামীরা। অভিযোগ,  ভোটোর প্রচার চলাকালীন পঞ্চায়েত প্রধান রবি শেখের অনুগামীরা হঠাৎই অতর্কিতভাবে মোস্তাফিজুর রহমানের ঘনিষ্ঠ তৃণমূল কর্মীদের ওপরে এই হামলা চালান। মুস্তাফিজুর রহমানের অনুগামীদের  বাড়িতে ও দোকানে ঢুকে হামলা করে বলে অভিযোগ উঠেছে।

আহত কারা ?

এই ঘটনার জেরে আহত হয়েছেন ৬ তৃণমূল কর্মী। আহতরা   কান্দি মহকুমা হাসপাতালে এবং ভরতপুর ব্লক গ্রামীণ হাসপাতালে ভর্তি।

হামলার ছবি ধরা পড়ল ক্যামেরাতে ?

দুই গোষ্ঠীর কোন্দলে হামলার ছবি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরাতেও। ঘটনায় কার্যত অস্বস্তিতে তৃণমূল।

আগেকার ঝামেলার জের ?

এই বছর ফেব্রুয়ারি মাসে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে  মুর্শিদাবাদের সালার থানার পূর্বগ্রাম। মৃত্যু হয়  তৃণমূল কর্মী সুখচাঁদ শেখের। ওই  জড়িত থাকার অভিযোগে সালার থানায়  ভরতপুর-২ ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে খুনের মামলাও  দায়ের হয়েছে। সেই ঘটনার জেরেই হামলা কিনা খতিয়ে দেখছে পুলিশ।