বাম-কংগ্রেসের ভগবানগোলা থানা ঘেরাও ঘিরে উত্তেজনা, লাঠিচার্জ!

নিজস্ব সংবাদদাতা, ভগবানগোলাঃ সিপিআই(এম) প্রার্থী ও সমর্থকদের বাড়ির উপর হামলার প্রতিবাদে এবং অভিযুক্তদের গ্রেপ্তারের দাবীতে ভগবানগোলায় থানায় বিক্ষোভ অবস্থানে সিপিআই(এম) ও কংগ্রেস কর্মী সমর্থকেরা। দুপুর হতেই সেখানে উত্তেজনা ছড়ায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ লাঠিচার্জও করে, এমনটাই সূত্রের খবর।
প্রসঙ্গত,  গত কয়েক দিন ধরে ভগবানগোলার বিভিন্ন এলাকায় বাম-কংগ্রেস প্রার্থী ও কর্মীদের বাড়িতে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ। সোমবার রাতেও একাধিক প্রার্থী ও কর্মীদের বাড়িতে হামলা, মারধর ও বাড়ি ভাঙচুরের অভিযোগ উঠছে। সিপিআই(এম)-এর অভিযোগ পঞ্চায়েত ভোটের আগে ভগবানগোলা ব্লক তৃণমূল সভাপতির নেতৃত্ব এলাকায় সন্ত্রাস সংঘটিত হচ্ছে। ব্লক সভাপতি সহ দুষ্কৃতীদের গ্রেপ্তারের দাবীতে মঙ্গলবার সকাল থেকে থানার সামনে বিক্ষোভ দেখান বাম-কংগ্রেস নেতা কর্মীরা। পুলিশকে ঘিরে ধরে বিক্ষোভ দেখান আক্রান্তরা।
এদিন থানার সামনে দীর্ঘক্ষণ অবস্থান চালিয়ে যায় সিপিআই(এম) ও কংগ্রেস নেতা কর্মীরা। দুপুর হতেই উত্তেজনা ছড়ায় ভগবানগোলা থানা চত্বরে। জমায়েতে হঠাৎ পুলিশ লাঠিচার্জ করে বলে অভিযোগ। পাল্টা ইটবৃষ্টিও চলে। ঘটনাস্থলে পৌছায় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানেরাও। তাঁরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।