TMC পঞ্চায়েত প্রধানের বাড়িতে বোমাবাজি হরিহরপাড়ায় । হামলার অভিযোগ

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ গভীর রাতে দুষ্কৃতী দৌরাত্মের অভিযোগ উঠল হরিহরপাড়ায় তৃণমূল পঞ্চায়েত প্রধানের বাড়িতে । গভীর রাত্রে হামলার অভিযোগ উঠেছে । দুষ্কৃতীরা  বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ে বলে অভিযোগ ।  বাড়ির নীচে ওই পঞ্চায়েত  প্রধানের ছেলের দোকান ও গ্যারেজ রয়েছে তাতেই বোমা ছোঁড়া হয় বলে অভিযোগ।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে হরিহরপাড়ায়  মেয়ারবাগান এলাকার বাসিন্দা রায়পুর গ্রাম পঞ্চায়েত প্রধান রওশনারা বিবির বাড়িতে গভীর রাত্রে দুষ্কৃতীরা হামলা চালায়। ছোঁয়া হয় বোমা। ওই পঞ্চায়েত প্রধানের স্বামী জয়নাল আবেদিন  হরিহরপাড়া ব্লকের সংখ্যালঘু সেলের সভাপতি;  প্রাক্তন অঞ্চল তৃণমূল সভাপতি ।

রাইপুর গ্রাম  পঞ্চায়েতের প্রধান রৌশনরা  বলেন, নেতাদের জানানো হয়েছে। থানায় জানানো হয়েছে। আমার স্বামীকে মারার জন্যই জামলা হয়েছিল।

বোমা হামলার ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পরে এলাকায়। প্রধানের ছেলে আবু হেনা জানান,   বাড়িতে লাগানো রয়েছে সিসিটিভি কিন্তু রাতে সেই সিসিটিভি বন্ধ ছিল।

সিসিটিভি বন্ধ থাকার সুযোগেই কী  এই হামলা তা নিয়েও প্রশ্ন উঠছে। এদিন বোমা হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়  পুলিশও। যদিও বোমা মারার পরই পালিয়ে যায় দুষ্কৃতিরা। কী  কারনে বাড়িতে হামলা বুঝে উঠতে পারছেন না পঞ্চায়েত প্রধান ও তাঁর পরিবার । পঞ্চায়েত নির্বাচনের আগে নওদায় পঞ্চায়েত প্রধানের স্বামী খুনের পরপরই হরিহরপাড়ায় আরও এক প্রধানের বাড়িতে হামলার ঘটনায় আতঙ্কিত স্থানীয়রাও।