সিসিটিভিতে দেখা চোর বাবাজি পাকড়াও সকালে

নিজস্ব সংবাদদাতা, বহরমপুরঃ  রাত আটটা। শীতের রাতে দরজা জানলা আঁটা প্রত্যেক বাড়িতেই। নিঝুম চালতিয়ার দরগা তলাও। মূল রাস্তাতেও কমেছে যান চলাচল। এমন সুযোগ আর ছাড়ে কোন নিশিকুটুম্ব? সুযোগ বুঝে গলি ধরে এগোতেই চোখে পরে হাট খোলা বাড়ি।  বিনা বাধায় বাড়ির বাইরে ঢুকে যায় সে। কিন্তু কুটুম তো আর খালি হাতে ফিরবেন না। পেয়েও গেলেন একটি সাইকেল। একবার সদর দরজা দিয়ে উঁকি মেরে দেখে নিলেন চারপাশ। নিশ্চুপ দেখেই সেই সাইকেল চালিয়ে সোজা এলাকার বাইরে। ঘটনাস্থল বহরমপুরের দরগাপাড়া।

সাইকেল চুরি হওয়ার কথা পাঁচকান হতেই ছুটে আসেন এলাকাবাসী। বাড়ির মালিক মোস্তাক সেখ সিসিটিভির ফুটেজ খুলে সর্বসমক্ষেই দেখেন এক যুবক বিনা বাধায় বাড়িতে ঢুকল, খানিক পরে সাইকেল নিয়ে বেড়িয়েও গেল।

 

বৃহস্পতিবার সকালে যে যার কাজে ব্যস্ত হয়ে পড়েছেন। হঠাৎই এক চেনা যুবককে রাস্তা দিয়ে হেঁটে যেতে দেখলেন দরগাপাড়ার বাসিন্দা আকাশ সেখ। আর একবার তাঁকে ঘাড় ঘুরে দেখতেই তিনি চিনে ফেলেন সিসিটিভিতে দেখা নিশিকুটুম্বকে। আর অমনি তাকে জাপটে ধরে পাকড়াও করতে পিছপা হননি তিনি।সাইকেল যে সে চুরি করেছে তা মেনেও নেয় চোর। কোথায় সেই সাইকেল? সাতশো টাকায় বেচে দিয়েছেন খদ্দেরকে। খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ এসে নিয়ে যায় নিশি কুটুম্বকে।