শীতের আমেজে ক্রিকেট টুর্নামেন্টে মাতল হরিহরপাড়ার ক্রিকেটপ্রেমীরা

নিজস্ব সংবাদদাতা, হরিহরপাড়াঃ শীতের আমেজে ক্রিকেট খেলায় মাতল হরিহরপাড়ার বাসিন্দারা। বুধবার থেকে হরিহরপাড়া কৃষক বাজার ময়দানে শুরু হল ‘হরিহরপাড়া ক্রিকেটলিগ’। পাঁচদিন ধরে চলবে টুর্নামেন্ট। বুধবার প্রথম দিনে তিনটি দল খেলায় অংশ গ্রহণ করে। এলাকার যুব সম্প্রদায়কে ক্রিকেটের প্রতি আগ্রহ বাড়াতেই এই টুর্নামেন্ট বলে জানান আয়োজকেরা। মুর্শিদাবাদ জেলার ১২টি দল অংশ নিয়েছে ক্রিকেট লিগে। এদিন খেলার উদ্বোধন করেন পঞ্চায়েত সমিতির সভাপতি মীর আলমগীর সহ এলাকার বিশিষ্টজনেরা। শীতের আমেজে খেলা উপভোগ করতে মাঠে ভিড় জমান এলাকার বাসিন্দারা।

বুধবার মাঠে ব্যাট হাতে খোশ মেজাজে দেখা যায় হরিহরপাড়া পঞ্চায়েত সমিতির সভাপতিকেও। এই ক্রিকেট টুর্নামেন্ট আগের বছরও আয়োজিত হয়েছিল। এবারে ‘হরিহরপাড়া ক্রিকেট লিগ’ দ্বিতীয় বর্ষে পা রাখল, যা নিয়ে এলাকার ক্রিকেট প্রেমীদের মধ্যে উত্তেজনা তুঙ্গে।

এই খেলার আসল উদেশ্য, যাতে এলাকার ছোটছোট বাচ্চারা খেলার সাথে যুক্ত থাকতে পারে। এছাড়াও যুব সমাজ যাতে আরও সচেতন হয়। এমনটাই জানালেন, এই ক্লাবের সম্পাদক সুমন ঘোষ। সচারাচর শীতকালে ক্রিকেট খেলার প্রবণতা কমে যায়। সেই অলসতা কাটানোর জন্যেই আরও বেশি করে এই শীতের মরশুমেই এই ক্রিকেট লিগ হয়ে থাকে। হরিহরপাড়ার কৃষাণ মন্ডি মাঠে খেলা হচ্ছে। ২৭ শে নভেম্বর খেলা হবে ফাইনাল।