কানে হেডফোনের মাশুল! ট্রেনের ধাক্কায় প্রাণ গেল যুবকের

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ কানে হেডফোন দিয়ে রেল লাইন পারাপার করার সময় ট্রেনের ধাক্কায় মৃত্যু হল এক যুবকের। সোমবার ঘটনায় চাঞ্চল্য ছড়াল সুতির খিদিরপুর এলাকায়। মৃত যুবক এলাকারই বাসিন্দা। জানা গিয়েছে এদিন পেশায় মাছ ব্যবসায়ী বছর ২৮ এর মিঠুন মহলদার বাড়ি থেকে কিছুটা দুরে মাছের হাড়ি নিয়ে রেল লাইন পার হচ্ছিলেন। কানে হেডফোন থাকায় ট্রেনের শব্দ শুনতে পায়নি। রেল লাইন পার হওয়ার সময় ফারাক্কা থেকে জঙ্গিপুর গামী ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে সে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ঐ যুবকের। পরিবার সূত্রে জানা যায়, বিবাহিত ছিলেন এই যুবক এবং দুটো বাচ্চাও ছিল। সংসার চালাতেন তিনি সম্পূর্ণ।

প্রত্যক্ষদর্শী রফিকুল মহলদার বলেন, “সোমবার সকাল বেলায় এই যুবক রেল লাইনের পাশের পুকুর থেকে মাছ ধরে ফিরছিলেন। এবং রেল লাইন বরাবর হাঁটতে শুরু করেন। সেই মুহূর্তে ফারক্কা থেকে জঙ্গিপুরগামি ট্রেন সেই সময় যাচ্ছিল। এবং একই মুহূর্তে তিনিও রেল লাইন ধরে হাঁটছিলেন। এবং ট্রেনের আওয়াজ শুনতে পায়নি। এবং ঘটে যায় এই দুর্ঘটনা।”

তারপর দেহ খিদিরপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এবং দুর্ঘটনার খবর পেয়ে বাড়ির লোক এসে পৌঁছায়। দুর্ঘটনায় যুবকের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে এলাকা জুড়ে। ঘটনাস্থলে পৌছায় রেল পুলিশ ও সুতি থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাদতন্তের জন্য পাঠান হয়।