জনগনের দাবি নিয়ে বহরমপুরে বিক্ষোভে SUCI

নিজস্ব সংবাদদাতা, বহরমপুরঃ কেন্দ্র ও রাজ্য সরকারের শিক্ষা নীতি বাতিল সহ বিভিন্ন দাবিতে বহরমপুরে অবস্থান বিক্ষোভে এসইউসিআই নেতৃত্ব। বৃহস্পতিবার রাজ্য জুড়ে মহকুমায় এই আন্দোলনের ডাক দিয়েছে এসইউসিআই। বৃহস্পতিবার বহরমপুর টেক্সস্টাইল কলেজ মোড়ে অবস্থান থেকে সমস্ত স্কুলে স্বচ্ছতার সাথে শিক্ষক নিয়োগ, স্মার্ট মিটার বাতিল করা, বিভিন্ন দুর্নীতিতে অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সোচ্চার হন সংগঠনের সদস্যরা। এর পাশাপাশি এদিন মহকুমা শাসকের দপ্তরে স্মারকলিপিও দেওয়া হয়।

জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য কৌশিক চ্যাটার্জী জানান , “আজকে সারা পশ্চিমবঙ্গের বিভিন্ন মহকুমায় এই অবস্থান বিক্ষোভ করা হচ্ছে । আগামী ৬ই মার্চ কেন্দ্রীয় ভাবে গন অমান্য সংগঠিত হবে।”
এর পাশাপাশি তিনি আরও জানান , ” আগামী লোকসভা নির্বাচন কে কেন্দ্র করে কে ভোটে জিতবে হারবে এই নিয়ে ব্যস্ত । তখন আমরা মানুষের কথা বলব বলে , মানুষের দাবি নিয়ে পথে নেমেছি । ”

বৃহস্পতিবার এই অবস্থান বিক্ষোভের দাবি ছিল , রাজ্যে বেকারত্ব দূরীকরণ থেকে শুরু করে নারী সুরক্ষা , কেন্দ্রীয় সরকারের নয়া শিক্ষানীতি বাতিল থেকে স্মার্ট মিটার বাতিল , শিক্ষক নিয়োগ দুর্নীতি কাণ্ডে যুক্তদের অবিলম্বে শাস্তি সহ একাধিক দাবি তুলে ধরা হয় ।