Murshidabad Murder: বাড়িতে ঢুকে হত্যা করা হয় এক ব্যক্তিকে ! চাঞ্চল্য মুর্শিদাবাদে

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ আবারও এক চাঞ্চল্যকর মার্ডার হল মুর্শিদাবাদে। একদম হারহিম করা এই হত্যা। হলুদ বিছানার চাদর একদম রক্তে লাল হয়ে আছে। এবং তার ওপরে নিথর ভাবে পরে রয়েছে দেহটি। এক নজরে দেখলে মনে হবে কোন ফিল্মের সেট। যেখানে অভিনেতা অভিনয় করছেন। এবং কিছুক্ষুন বাদেই ডিরেক্টর কাট বলবে। কিন্তু এটা আসলেই বাস্তব। হারহিম করা একটি বাস্তব।

মঙ্গলবার গভীর রাতে বাড়িতে ঢুকে এক ব্যক্তিকে কুপিয়ে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়াল খড়গ্রামের আতাই গ্রামে। মঙ্গলবার গভীর রাতে ঘুমন্ত অবস্থায় বাড়িতেই খুন হলেন মাজারুল সেখ নামে এক ব্যক্তি। ঠিক কি কারনে এমন ঘটনা ঘটলো বুঝে উঠতে পারছে না পরিবারের সদস্যরা। পরিবার সুত্রে জানা গিয়েছে, এদিন রাতে খাওয়া দাওয়ার পর রাতে দোতলায় ঘুমাতে যান মাজারুল সেখ। আর পাঁচটা দিনের মতন ওপরের ঘরে ঘুমোতে গিয়েছিলেন। কিন্তু কে জানত। রাতের অন্ধকারে এমন কিছু হয়ে যেতে পারে।

খবরটি বিস্তারিত দেখতে ক্লিক করুন এই লিংকে।

গভীর রাতে মাজারুলের স্ত্রী চিৎকারে ঘুম থেকে ওঠেন পরিবারের সদস্যরা। এরপরই তাঁরা দেখেন রক্তাক্ত অবস্থায় পরে রয়েছে ওই ব্যক্তি। পরিবারের দাবী এক আততায়ী মুখ ঢেকে বাড়িতে ঢুকে খুন করেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় খড়গ্রাম থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠান হয়। তবে এই খুনের ঘটনায় আতঙ্কিত স্থানীয়রা।