সম্পত্তি নিয়ে বিবাদের জেরে ছেলের হাতে খুন বাবা ! চাঞ্চল্য সামশেরগঞ্জে

 

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ পৈতৃক সম্পত্তি নিয়ে বিবাদের জেরে বাবাকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। বৃহস্পতিবার সাত সকালে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে সামসেরগঞ্জ থানার সুলিতলা গ্রামে। ঘটনায় অভিযুক্ত ছেলেকে আটক করেছে পুলিশ। এই ঘটনায় আহত হয়েছে পরিবারের বেশ কয়েকজন।

পরিবার সূত্রের খবর, সামসেরগঞ্জ থানার সুলিতলা গ্রামের বাসিন্দা আব্দুস সাত্তার সম্প্রতি তাঁর বসত বাড়িটি বিক্রি করেন দেন। যে টাকা তিনি পেয়েছিলেন তা তিন ছেলেকে সমান ভাগে ভাগ করে দেন তিনি। দুই ছেলে বাবার সিদ্ধান্ত মেনে নিলেও এক ছেলে তা মানতে পারেনি। এই নিয়ে বাবা আব্দুস সাত্তারের সাথে ছেলে মোশারফ হোসেনের বিবাদের শুরু।

বৃহস্পতিবার সকালে সেই ঝামেলা চরমে পৌছায়। তখন বাবার উপর হাঁসুয়া নিয়ে আক্রমণ করে ছেলে মোশারফ হোসেন বলে অভিযোগ। ঝামেলা থামাতে গিয়ে আহত হন পরিবারের বেশ কয়েকজন। আহতদের উদ্ধার করে অনুপনগর হাসপাতালে নিয়ে যাওয়া হলে আব্দুস সাত্তারকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে সুলিতলা এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় পুলিশ। অভিযুক্ত ছেলে মোশাররফ হোসেনকে আটক করে পুলিশ। কী কারনে এই ঘটনা তা ধৃতকে জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।