ধূলিয়ানে প্রেমিকার বাড়িতে বন্দুকধারী প্রেমিকের অভিযান! পরিণতি ভয়ঙ্কর

মধ্যবঙ্গ ওয়েব ডেস্কঃ এ ঘটনা যেন সিনেমার প্লটকেও হার মানায়। দীর্ঘদিন ধরে ধূলিয়ানের এক যুবকের সাথে প্রেমের সম্পর্ক ছিল এলাকারই এক যুবতির। বেশ কিছুদিন যাবত সম্পর্কে টানাপড়েন চলছিল। সম্পর্ক থেকে বেড়িয়ে আসতে চেয়েছিল প্রেমিকা। তারই রোষে পিস্তল হাতে প্রেমিকার বাড়িতে অভিযান চালাল প্রেমিক। দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক অস্বীকার করায় প্রেমিকার বাড়িতে বাইকে করে চড়াও হল বন্দুকধারী প্রেমিক সহ তিন যুবক।

ধৃত যুবকের কাছ থেকে উদ্ধার হওয়া আগ্নেয়াস্ত্র। নিজস্ব চিত্র।

শনিবার সন্ধ্যায় এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সামশেরগঞ্জ থানার, ধূলিয়ান পৌরসভার, ১৬ নম্বর ওয়ার্ড দিঘড়ি গ্রামে। বন্দুকধারী ওই যুবককে প্রেমিকার বাড়ির পথে যেতে দেখেই তাঁর ওপর চড়াও হয় গ্রামবাসীরা। হাতে নাতে ওই প্রেমিককে ধরে ফেলেন তাঁরা। তারপরের পরিণতি ভয়ঙ্কর! ওই যুৱককে ইলেক্ট্রিক পোলে বেঁধে চললো এলাকাবাসী গণধোলাই।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সামশেরগঞ্জ থানার পুলিশ। ঘটনাস্থল থেকে আহত ওই অস্ত্রধারী যুবককে উদ্ধার করেছে পুলিশ। যদিও পলাতক প্রেমিকের সহযোগী ওই দুই অভিযুক্ত। ধৃত যুবকের বাড়ি সামশেরগঞ্জ থানা এলাকায়। কী কারণে এই ভয়ঙ্কর কান্ড ঘটাতে তৎপর হয়েছিলেন এই অবসাদগ্রস্ত যুবক? তদন্ত শুরু করেছে সামশেরগঞ্জ থানার পুলিশ।