তৃণমূলের গোষ্ঠী কোন্দলের পরে ওসি বদল রেজিনগরে

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ  মুর্শিদাবাদের রেজিনগরে তৃণমূলের দুই গোষ্ঠীর কোন্দলে প্রশ্ন উঠেছিল পুলিশের ভূমিকা নিয়ে । ব্লক সভাপতির কথায় চলছে পুলিশ, অভিযোগ ছিল বিধায়ক গোষ্ঠীর । এবার সেই রেজিনগর থানার ওসিকে সরিয়ে দেওয়া হল। বৃহস্পতিবার মুর্শিদাবাদ পুলিশ সূত্রে জানানো হয়েছে, সরানো হয়েছে রেজিনগর থানার ওসি মোহম্মদ খুরশেদ আলমকে। যদিও তাকে কোন থানার ওসি করা হয় নি। দেওয়া মুর্শিদাবাদ থানায় পাঠানো হয়েছে মহম্মদ খুরশেদ আলমকে।

মুর্শিদাবাদে রেজিনগরে তৃণমূলের গোষ্ঠী কোন্দর ঘিরে ছড়ায় রবিবার রাতে। পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখানো হয় রেজিনগরের নাজিরপুরে । রবিবার রাতে রেজিনগরের বিধায়ক রবিউল আলম চৌধুরীর ঘনিষ্ট ইউসুফ সেখের বাড়িতে যায় পুলিশ। সেই সময়ই ছড়ায় উত্তেজনা। রেজিনগরের বিধায়ক রবিউল আলম চৌধুরী সাথে তৃণমূল ব্লক সভাপতি আতাউর রহমানের ক্ষমতার দ্বন্দ্ব দীর্ঘদিনের। রবিবারের ঘটনায় পুলিশের দিকেই অভিযোগ তুলেছিল বিধায়ন অনুগামীরা। পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছিলেন খোদ বিধায়কও। এবার সরিয়ে দেওয়া হল রেজিনগর থানার ওসিকে।

রেজিনগরের নতুন ওসি হচ্ছেন সৌম্য দে।

নতুন ওসি হচ্ছেন সৌম্য দে। যদিও পুলিশ মহলের দাবি, এই ওসির বদলি রুটিন বদলি। এদিন জেলার বেশ কিছু পুলিশ স্টেশনেও রদবদল হয়েছে ওসি’র।