Raninagar News সোনার লোভে এ কি কান্ড ঘটালেন স্কুল শিক্ষক !

Raninagar News: সোনার লোভে স্কুল  শিক্ষকের হাতে অস্ত্র । রক্ত ঝরাতে কাঁপল না হাত । খুন করলেন সহশিক্ষকের ( Teacher)  মাকেও । ধারালো অস্ত্র দিয়ে চড়াও হলেন সহকর্মীর পরিবারের উপর । আঘাতের জেরে মৃত্যু হয়েছে রানিনগরের (Raninagar)  মালিপাড়ার  বাসিন্দা রাজিয়া সুলতানার।  রাজিয়া সুলতানার ছেলে আবু সাঈদের স্কুলেই চাকরি করেন নুর সেলিম।

আবু সাঈদ জানান, প্রায় কুড়ি দিন আগে ব্যাঙ্ক থেকে সোনা নিয়ে আসেন তিনি সেটা জানতেন সহকর্মী  নূর সেলিম ।  দু’জনের এদিন যাওয়ার কথা ছিল পাশের এক স্কুলের অনুষ্ঠানে। আবু সাঈদ যখন ক্লাস নিচ্ছেন। সেই সুযোগে আবু সাঈদের স্ত্রীর স্কুলে যান নূর সেলিম। আবু সাঈদের রেখা বিবিকে  বলেন, বাড়ি যেতে বলেছেন স্বামী। বাড়ি পৌঁছালে চেয়ে বসেন বাড়িতে রাখা সোনা।

আরও পড়ুনঃ Nashipur Rail Bridge ২০ বছর পর মিলল ৭ কিলোমিটার রেল লাইন , আক্ষেপও

নূর সেলিমের দাবি ছিল, ওই সোনা নিয়ে যেতে বলেছেন আবু সাঈদ। সোনা দিতে অস্বীকার করলে পরিবারের উপর চড়াও হন নূর সেলিম। ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন রাজিয়া সুলতানাকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। বাধা দিতে গেলে আহত হন আবু সাঈদের স্ত্রী রেখা বিবি, বাবা খবিরুদ্দিন আহম্মেদ ও বাড়ির এক পরিচারিকা। আহতদের প্রথমে গোধন পাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাদের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয় আহতদের। মৃতের ছেলে আবু সাঈদ জানান, বাড়িতে রাখা ছিল সোনা। জানতেন সহকর্মী । ঐ সহকর্মী একাধিক অনলাইন গেমে আসক্ত ছিলেন বলেও জানান তিনি। ছিল দেনাও। এখনও পলাতক অভিযুক্ত শিক্ষক।