রেজিনগরে পুকুর ভরাট, আটক মাটি বোঝাই ট্রাক্টর

নিজস্ব সংবাদদাতা, রেজিনগরঃ ভোর থেকে অবাধে চলে মাটি ফেলে পুকুর ভরাট। গত কয়েক দিন ধরে রেজিনগরের নাজিরপুরে চলছিল পুকুর ভরাট। সোমবার সকালে মাটি বোঝাই ট্রাক্টর সহ চালককে আটক করল রেজিনগর থানার পুলিশ।

সূত্রের খবর, নাজিরপুর হাইস্কুল সংলগ্ন এলাকায় কিছুদিন ধরেই মাটি ফেলে ভরাট করা হচ্ছিল পুকুর। সেই খবর পাওয়ার পরই এদিন সকালে এলাকা থেকে একটি মাটি বোঝাই ট্রাক্টর সহ চালককে আটক করে পুলিশ। এই ঘটনায় শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। মাটি মাফিয়াদের দৌরাত্ম নিয়ে সুর চড়িয়েছে শাসক দল তৃণমূল কংগ্রেস। ব্লক তৃণমূল সভাপতি আতাবুর রহমান জানান, গত পরশু স্থানীয় পঞ্চায়েত প্রধান জানান, রাতের অন্ধকারে বেআইনিভাবে চলছিল মাটি কাটা ও পুকুর ভরাট। আমি সাথে সাথেই বিডিওকে জানানো হয়। পরে বিএলআরও’কে যোগাযোগের চেষ্টা করা হলে তাঁর তরফে কোনও উত্তর পাওয়া যায়নি।

বেলডাঙা ২-এর বিডিও তুহিন কান্তি ঘোষ এই ঘটনায় জানান, “আমরা বিএলআরও সাথে যোগাযোগ করেছি। যারা এই অবৈধ কাজ করছিল তাঁদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। ভবিষ্যতে যাতে এই কাজ আর না হয় তার দিকে আমাদের নজর থাকবে।”

ঘটনায় শাসকদলকে দুষতে ছাড়েনি কংগ্রেসও। তৃণমূলের নেতাদের মদতে চলছে অবাধে মাটি মাফিয়াদের দাপট জানান কংগ্রেস ব্লক সভাপতি মিন্টু সিং।