সপ্তমীর সকালে ৩০টি বোমা উদ্ধার খড়গ্রামে।

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ সপ্তমীর সকালে ড্রাম ভর্তি বোমা উদ্ধারে চাঞ্চল্য ছড়াল খড়গ্রামের রহিগ্রামে। খড়ের গাদার পাশে রাখা ছিল বোমা। খবর দেওয়া হয়েছে বম্ব স্কোয়াডে। পুলিশ সূত্রে জানা গিয়েছে গোপন সুত্রে খবর পেয়ে শনিবার সকালে রহিগ্রাম এলাকায় খড়ের গাদার পাশে তল্লাশি চালায় পুলিশ। সেখান থেকে উদ্ধার করে ড্রাম ভর্তি তাজা বোমা। বোমা উদ্ধারের পর চাঞ্চল্য ছড়ায় এলাকায়। কি কারণে কে বা কারা বোমা মজুত করেছিল তা খতিয়ে দেখছে পুলিশ। জনবসতিপূর্ণ এলাকায় বোমা উদ্ধার হওয়ায় আতঙ্কিত স্থানীয়রা।

সপ্তমীর সকালে এমন খবর পেয়ে চাঞ্চল্য ছড়িয়ে গোটা এলাকায়। একটা বা দুটো বোমা না গুনে গুনে মোট ৩০টি বোমা উদ্ধার হয়েছে। এত দশমী বা দীপাবলিতে ফাটানো চকলেট বোম নয়। মানুষ মেড়ে ফেলতে পারে এমন ক্ষমতা রাখে। পুজোর মুখে ফের বোমা আতঙ্ক খড়গ্রামে। স্থানীয় সূত্রে জানা যায়, সকাল বেলায় হঠাৎ সন্দেহ হয় কিছু রাখা রয়েছে ওখানে। একটু খানি খুঁড়তেই দেখা গেল বালতির মাথা।

এবং সেই বালতিতে বোম থাকতে পারে সেই সন্দেহে তাঁরা পুলিশকে খবর দেয়। পুলিশি তৎপরতায় শুরু হয় বোমা উদ্ধার। বালতির মাথা খুলতেই দেখা যায় প্রচুর বোমা। আনুমানিক ৩০ খানা বোমা রয়েছে বলে, পুলিশ সূত্রে খবর। এযেন কেঁচো খুঁড়তে কেউটে বেড়িয়ে আসার মতন ব্যাপার।