মুর্শিদাবাদ জেলা পরিষদের স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ নির্বাচন কার্য সম্পন্ন হল।

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ বুধবার মুর্শিদাবাদ জেলা পরিষদের ৯ স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ হিসেবে দায়িত্ব নিলেন নব নির্বাচিত কর্মাধ্যক্ষরা । আগেই সভাধিপতি হিসেবে নির্বাচিত হয়েছেন রুবিয়া সুলতানা। ১৯ শে সেপ্টেম্বর গঠিত হয়েছে ৯ স্থায়ী সমিতি ।এবার বুধবার পূর্ত ও পরিবহন স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পেলেন সামসুজহা বিশ্বাস। এর আগে সভাধিপতির দায়িত্ব সামলেছেন তিনি।

জনস্বাস্থ্য ও পরিবেশ স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ হলেন কার্ত্তিক চন্দ্র দাস। কৃষি সেচ ও সমবায় স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ হলেন অজিফা বেগম। নওদা থেকে নির্বাচিত সফিউজ্জামান সেখ দায়িত্ব পেলেন শিক্ষা , সংস্কৃতি , তথ্য , ও ক্রীড়া স্থায়ী সমিতির । ইতি সাহা শিশু , নারী উন্নয়ন ,জনকল্যণ ও ত্রান স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ হিসেবে দায়িত্ব গ্রহন করেন । বন ও ভুমি সংস্কার স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ এর চেয়ারে বসলেন রিয়াত হোসেন ।

মান্তু রহমান খাদ্য ও সরবরাহ স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ হিসেবে দায়িত্ব ভার গ্রহন করেন । ক্ষুদ্র শিল্প , বিদ্যুৎ ও অচিরাচরিত শক্তি স্থায়ী সমিতির দায়িত্ব পেলেন আলিয়ারা বিবি । সালার থেকে নির্বাচিত মুস্তাফিজুর রহমান মৎস্য ও প্রাণী সম্পদ বিকাশ স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ হিসেবে দায়িত্ব গ্রহন করলেন । জেলার বিশিষ্ট আধিকারিক ও মুর্শিদাবাদ জেলাপরিষদের সভাধিপতি রুবিয়া সুলতানার উপস্থিতিতে হয় স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ নির্বাচন। নব নির্বাচিতরা সকলেই আশাবাদী , সকলেই বলছেন জনসাধারনের জন্যই কাজ করবেন । এখন দেখার মুর্শিদাবাদের সার্বিক উন্নয়নে জেলা পরিষদের নব নির্বাচিত সদস্যরা কি ভুমিকা গ্রহন করেন ।