মুর্শিদাবাদ মেডিক্যালে জুনিয়ার ডাক্তারদের মারধরের অভিযোগ ! গ্রেফতার তৃণমূল নেতা সহ ৬

নিজস্ব সংবাদদাতা, বহরমপুরঃ মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে চিকিৎসক নিগ্রহের অভিযোগ। বৃহস্পতিবার মাঝরাতে হাসপাতালের মেল মেডিসিন ওয়ার্ডে কর্তব্যতর জুনিয়ার ডাক্তারদের মারধরের অভিযোগ তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। তৃণমূলের বহরমপুরের ২১ নম্বর ওয়ার্ড সভাপতি , তৃণমূলের জেলা কমিটির সম্পাদক বিপ্লব কুন্ডুর সামনেই ঘটে ঘটনা। ভাইরাল হয়েছে সেই ভিডিও। যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি মধ্যবঙ্গ নিউজ।

কর্তব্যরত চিকিৎসক আকাশ দ্বীপ ঘোষ জানান, রাত সাড়ে বারোটা নাগাদ মেল মেডিসিন ওয়ার্ডে নিয়ে আসা হয় এক রোগীকে। শ্বাস কষ্ট হচ্ছিল রোগীর। রোগী ভর্তি করা হয় মেল মেডিসিন ওয়ার্ডে। তবে অক্সিজেন দেওয়ার দাবি করতে থাকেন রোগীর সাথে থাকা লোকজন। চিকিৎসকরা বুঝিয়ে বলতে গেলেই উত্তপ্ত হয়ে ওঠে মেল মেডিসিন ওয়ার্ড। মারধর করা হয় চিকিৎসকদের।
নিগৃহীত চিকিৎসকদের দাবি, মাঝরাতে মেল মেডিসিন ওয়ার্ডে মারধর করা হয় জুনিয়ার ডাক্তারদের। মদ্যপ ছিলেন রোগীর সঙ্গীরা। ঘটনায় আহত হয়েছেন ৬ জন জুনিয়ার ডাক্তার। সপাটে চড়ও মারা হয় এক জন কে। আহত হয়েছেন হাসপাতালের এক নিরাপত্তারক্ষীও। জুনিয়ার ডাক্তারদের দাবি, ঘটনায় নিরাপত্তাহীনতায় ভুগছেন তারা । তুলছেন, দোষীদের শাস্তির দাবি। মুখ্যমন্ত্রী চিকিৎসক নিগ্রহে কড়া হলেও সেই বার্তা কেন যাচ্ছে না নীচুতলায় ? প্রশ্ন তুলছেন জুনিয়ার ডাক্তাররা।
ঘটনায় তৃণমূল নেতা বিপ্লব কুণ্ডু সহ ৬ জনকে গ্রেফতার করেছে বহরমপুর থানার পুলিশ। যদিও চিকিৎসক নিগ্রহের অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল কর্মীরা