মুর্শিদাবাদে রাজ্যপাল। রানিনগরে কংগ্রেস কর্মী খুন। তৃণমূলের দিকে অভিযোগ

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ মুর্শিদাবাদ সফরে এলেন রাজ্যপাল। আর শুক্রবার সকালেই  রানিনগর ১ নম্বর ব্লকের হেরামপুর গ্রাম পঞ্চায়েতের রায়পুরে অরবিন্দ মণ্ডল নামের এক কংগ্রেস কর্মীকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল  তৃণমূলের বিরুদ্ধে। আহত অবস্থায় ওই কংগ্রেস কর্মীকে ইসলামপুর ব্লক হাসপাতালে নিয়ে আসা হলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। কংগ্রেসের অভিযোগ, রানিনগর ১ ও ২ ব্লকে মারধর করা হচ্ছে সিপিআই(এম), কংগ্রেস কর্মীদের। মারধরের জেরেই হামলা বলে অভিযোগ।

এদিন সকালে ওই কংগ্রেস কর্মীর বাড়িতে হামলা হয় বলে অভিযোগ। মৃতের স্ত্রী অন্নপূর্ণা মণ্ডলের  দাবি, রাতেও হামলা হয়েছিল বাড়িতে। এদিন সকালে ফের বাড়িতে চড়াও হয় তৃণমূলের কর্মীরা।  তৃণমূলের মারধরের ফলেই মৃত্যু স্বামীর।

রাতেই বিশ্বনাথ মন্ডল  নামের এক কংগ্রেস কর্মীর উপর হামলার অভিযোগ ওঠে  রানিনগরের  হেরামপুর গ্রাম পঞ্চায়েতের তৃনমূলের প্রার্থী চিন্ময় মন্ডল ও তার সহযোগীদের উপর। এদিন সকালে তারা ফের কংগ্রেস কর্মীদের বাড়িতে চড়াও হন বলে দাবি কংগ্রেসের ।    আহত কংগ্রেস কর্মী  বিশ্বনাথ মন্ডল বর্তমানে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন। ভয়ঙ্কর বৃত্তান্ত উঠে এসেছে আক্রান্ত বিশ্বনাথ মণ্ডলের মেয়ে বাসন্তী মণ্ডলের   বয়ানে , বাসন্তীর দাবি ,  কংগ্রেসকে সমর্থন করে তারা। তাই হামলা করে তৃণমূল। হামলা কারীদের মধ্যে নাকি রয়েছেন  এক সিভিক ভলান্টিয়ারও। যদিও হামলার সব অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

তৃণমূল প্রার্থী চিন্ময় মণ্ডলের দাবি, কোন কংগ্রেস কর্মীকে মারধরের ঘটনা ঘটেনি। এদিন সকালে উলটে কংগ্রেস কর্মীরাই অশান্তি সৃষ্টি করার চেষ্টা করেন বলে দাবি তৃণমূল প্রার্থীর।