Migrant Worker: সাগরপাড়ায় কান্নার রোল, কেরালা থেকে এল খবর

কেলারা Kerala থেকে এল খবর। কান্নার রোল সাগরপাড়ার ( Sagarpara) গ্রামের বাড়িতে। কাজের খোঁজে Migrant Worker যুবক গিয়েছিলেন কেরালা

ভিনরাজ্যে কাজে গিয়ে ফের মৃত্যু মুর্শিদাবাদের যুবকের  ( Migrant Worker) । কেরালায় (Kerala)  মৃত্যু হয়েছে সাগরপাড়া (Sagarpara)  থানার বারোমাসিয়া গ্রামের বাসিন্দা বছর ৩১ এর মিলন সেখের। প্রায় চার মাস আগে গ্রাম থেকে কাজের খোঁজে কেরালায় গিয়েছিলেন মিলন।

জানা গিয়েছে, রেল  লাইন (Rail Line)  পারাপার  হওয়ায় সময় ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় মিলন সেখের । মৃত্যুর  সংবাদ বাড়িতে আসতেই শোকের ছায়া নেমে এসেছে পাড়ায়। মিলন সেখের  বাড়িতে বৃদ্ধ বাবা মা রয়েছেন। বাড়িতে  স্ত্রী ও  সন্তানকে রেখে কাজে গিয়েছিলেন তিনি। রবিবার সকালে বাড়িতে ফোন আসে কেরালা থেকে  । জানানো হয়, রেল লাইনে দুর্ঘটনায় মৃত্যু হয় যুবকের।

মৃতের স্ত্রী রেবেকা বিবি জানান, এক ছেলে , এক মেয়ে রয়েছে। দুজনকে নিয়ে  কীভাবে সংসার চলবে বুঝতে পারছেন না তিনি। মরদেহ কীভাবে ফিরবে তাও বুঝতে পারছে না পরিবার। কান্নায় ভেঙে পড়েছেন মৃতের মা সুখজান বিবিও। পরিবারের একমাত্র রোজগেরেকে হারিয়ে শোকে পাথর পরিবারের সদস্যরা। পরিবারের দাবি, দেহ ফেরাতে উদ্যোগ নিক সরকার।