Lok Sabha Election’এ জোট নিয়ে অবস্থান খোলসা করলেন Adhir

ইন্ডিয়া (INDIA)  জোটের আসন সমঝোতা নিয়ে চর্চার মাঝেই লোকসভা নির্বাচনে (Lok Sabha Election)  পশ্চিমবঙ্গে কংগ্রেসের অবস্থান স্পষ্ট করলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী Adhir Ranjan Chowdhury । শনিবার বহরমপুরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অধীর চৌধুরী বলেন,    বামেদের সাথে জোট করেই পশ্চিমবঙ্গে লোকসভা ভোট (Lok Sabha Election)  লড়বে কংগ্রেস (Congress)  । এদিন  বহরমপুরে জেলা কংগ্রেস ভবনে সাংবাদিকদের মুখোমুখি হয়ে   অধীর চৌধুরী বলেছেন , পশ্চিমবঙ্গে বামের সঙ্গে আঁতাত করে নির্বাচন করতে চায় কংগ্রেস। এই বিষয়ে পশ্চিমবঙ্গে সিপিএম রাজ্য সম্পাদক  মহম্মদ সেলিমের (Md Selim)  সাথে কথা বার্তা শুরু করেছেন তিনি ।

আরও পড়ুনঃ দিনভর চর্চায় অধীর-সেলিম মুখোমুখি বহরমপুরে

এই মাসের ১৬ তারিখ বহরমপুরে এসেছিলেন সিপিএম রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। সেদিন বৈঠক হওয়ার কথা ছিল অধীর চৌধুরী ও মহম্মদ সেলিমের। তবে সেদিন হয় নি বৈঠক। শনিবার অধীর যদিও দাবি করেছেন, কথা শুরু হয়েছে সিপিআই রাজ্য সম্পাদক মহম্মদ সেলিমের সাথে।

আরও পড়ুনঃ বহরমপুরে বৈঠক হলো না অধীর-সেলিমের, ফের চর্চায় দুই দল

মিডিয়ায় সামনে এসেছে লোকসভায় কংগ্রেসের সঙ্গে তৃণমূলের আসন ভাগের খবর। তবে অধীর বলেন, এই বিষয়ে কিছু জানেন না তিনি। তৃণমূল নয়, বামেদের সাথে জোট করেই লোকসভা নির্বাচন লড়তে চায় কংগ্রেস।