বড়ঞায় পঞ্চায়েত বোর্ড গড়তে মরিয়া তৃণমূল দলে টানল বিরোধীদেরও

নিজস্ব সংবাদদাতা, কান্দিঃ  সপ্তাহ পেরোলেই বোর্ড গঠন পঞ্চায়েতে। তার আগেই গ্রাম পঞ্চায়েত দখল করতে মুর্শিদাবাদের বড়ঞায় রীতিমতো যোগদান সভা করল  তৃণমূল কংগ্রেস । তৃণমূল নেতাদের দাবি, বুধবার  বড়ঞায় চারটি গ্রাম পঞ্চায়েত এলাকায় থেকে বাম, কংগ্রেস, বিজেপি, নির্দল মিলিয়ে ১০ জন জয়ী পঞ্চায়েত সদস্য যোগ দিলেন তৃণমূলে।

পঞ্চায়েত ভোটের দলে  পাঁচথুপি গ্রাম পঞ্চায়েতে ২৫টি আসনের মধ্যে ১০ টি আসনে জয়ী হয়েছিল তৃণমূল। ১২ টি আসন পেয়েছিল বামফ্রন্ট ও কংগ্রেস। এর মধ্যে ৮ টি আসনে জয়ী হয়েছিলেন কংগ্রেস প্রার্থীরা।  ৩ টি আসন পেয়েছিল বিজেপি। পঞ্চায়েতের ভাগ্য নির্ধারণ কোন পথে ? ছিল প্রশ্ন। বুধবার কুলিতে তৃণমূল কার্যালয়ে পাঁচথুপি গ্রাম পঞ্চায়েতের আরও দুই সদস্য যোগ দিলেন শাসক দলে। এদিন কংগ্রেস থেকে জিতে তৃণমূলে যোগ  দেন নুপূর চাঁদ মীর ও সাহিবুল শেখ। বিরোধীদের দলে টেনে  এই পঞ্চায়েতে    বোর্ড গঠনে এগিয়ে গেল তৃণমূল। এর পাশাপাশি এদিন সুন্দরপুর গ্রাম পঞ্চায়েতের ৬ জন এবং বিপ্রশেখর ও কুরুননুরুন গ্রাম পঞ্চায়েতের একজন করে সদস্য তৃণমূলে যোগ দিলেন।

এদিন ব্লক তৃণমূল সভাপতি রবীন ঘোষের হাত ধরে কংগ্রেসের তিনজন, সিপিআই(এম) এর দুজন, বিজেপির ১ জন ও ৪ জন নির্দল সদস্য যোগদান করেন তৃণমূলে । পঞ্চায়েতের বোড গঠনের আগে এই যোগদানের ফলে উচ্ছ্বসিত শাসক শিবির। যদিও ভয় দেখানো, সন্ত্রাসের অভিযোগ আনছে বিরোধীরা।