একই দিনে বহরমপুরে রক্তদান শিবির বাম-বিজেপি-তৃণমূলের ।

মধ্যবঙ্গ ওয়েব ডেস্কঃ বহরমপুরে একই দিনে রক্তদান শিবিরের আয়োজন করল বাম-বিজেপি-তৃণমূল। রক্তের চাহিদা মেটাতে জেলাজুড়ে চলছে রক্তদান। তার মাঝেই রবিবার বহরমপুর শহরের তিনদিকে তিনটি রক্তদান শিবির হয়ে গেল।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিবস উপলক্ষ্যে রক্তদান শিবির করল বিজেপি জেলা নেতৃত্ব।। এদিন বহরমপুরে ঋত্বিক সদনে বিজেপির সাংগঠনিক বহরমপুর জেলার পক্ষ থেকে রক্তদান শিবিরের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন জেলা বিজেপি নেতাকর্মীরা।

অন্য দিকে, রক্তের চাহিদা মেটাতে রবিবার বহরমপুর গ্রান্ট হলে রক্তদান শিবিরের আয়োজন করেছিল ওয়েস্ট বেঙ্গল মেডিক্যাল এন্ড সেলস রিপ্রেজেন্টেটিভস্ ইউনিয়নের জেলা কমিটির সদস্যরা। WBMSRU-এর চল্লিশতম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে এই রক্তদান শিবিরের আয়োজন করা করা হয়। রবিবার সকাল দশটা থেকে শুরু হয়ে বেলা অবধি চলে এই রক্তদান শিবির। সত্তরজন রক্তদাতা রক্ত দেন এই শিবিরে।

এদিন রক্ত সঙ্কট মেটাতে রক্তদান শিবিরের আয়োজন করল তৃণমূলও। টিএমসি এসসি-ওবিসি সেলের পক্ষে নেতা কর্মী ও সমর্থকেরা রবিবার বহরমপুরের জেলা তৃণমূল ভবনে রক্তদান করেন। এদিন শিবিরে রক্তদাতাদের উৎসাহিত করতে উপস্থিত ছিলেন দলীয় নেতারাও।