খোঁজ নেই স্বামীর! করমন্ডল দুর্ঘটনায় কান্নার রোল সালারের শ্রমিকের বাড়িতে

মধ্যবঙ্গ নিউজ ডেস্কঃ শুক্রবার রাতে ফোনে হয়েছিল শেষ কথা, তবে এখন কোনও খোঁজ পাননি স্বামীর। কান্নার রোল রেজাউল দফাদারের বাড়িতে। শুক্রবার সন্ধ্যায় উড়িষ্যার বালেশ্বরে দুর্ঘটনার কবলে পরে চেন্নাইগামী করমণ্ডল এক্সপ্রেস এবং বেঙ্গালুরু-হাওড়া সুপারফাস্ট এক্সপ্রেস। সেই ট্রেনেই ছিলেন জেলার পাঁচ যুবক। শ্রমিকের কাজে যাচ্ছিলেন চেন্নাই কিন্তু মাঝপথে ভয়াবহ দুর্ঘটনা। সেখান থেকেই স্ত্রীকে ফোন করে জানিয়েছেন চোট পেয়েছেন তিনি। তারপর আর কোনও খবর না পেয়ে উৎকণ্ঠায় রেজাউলের পরিবার বাড়িতে নেমেছে কান্নার রোল।

রেজাউলের স্ত্রী আসমাতারা বিবি জানান শুক্রবার রাতে কেউ তাঁর স্বামীর ফোন থেকে খবর দেন, দুর্ঘটনাস্থলের নিকট একটি হাসপাতালে চিকিৎসাধীন রেয়েছেন রেজাউল। কিন্তু আসলে কী অবস্থার মধ্যে আছেন জেলার এই যুবক, তা নিয়ে দুশ্চিন্তায় পরিবার। রেজাউলের সাথে কাজে গিয়েছিলেন সালারের তালিবপুরের এলাকারই আরও চারজন শ্রমিক। ঘরে ফিরে জানালেন মৃত্যু মুখ থেকে তাঁদের ফিরে এসে এখনও আতঙ্কিত তাঁরা।

রেজাউলের মতো জেলার অনেকেই এখনও নিখোঁজ। তাঁদের সাথে যোগাযোগের জন্য কন্ট্রোলরুম খোলা হয়েছে মুর্শিদাবাদ জেলা প্রশাসনের পক্ষ থেকে। সেই হেল্পলাইন নম্বর হল 03482 – 250135