বিধায়কের জন্মদিনেও যোগদান কান্দিতে

নিজস্ব সংবাদদাতা, কান্দিঃ বিধায়কের জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার সারাদিনই উৎসবের মেজাজে কাটালেন কান্দির তৃণমূল নেতা কর্মীরা। কান্দির বিধায়ক তথা বহরমপুর সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি অপূর্ব সরকারের জন্মদিনে বিভিন্ন কর্মসূচির পাশাপাশি চলে যোগদানও। পুরন্দরপুর গ্রাম পঞ্চয়েতের কংগ্রেস সদস্য গৌড়হরি রাজবংশী ও এক সিপিএম সদস্য সুমি খাতুন তৃণমূলে যোগদান করেন। এর পাশাপাশি পুরন্দরপুর পঞ্চায়েত সমিতির সদস্য মর্জিনা বিবি কংগ্রেস ছেড়ে তৃণমূলের পতাকা হাতে তুলে নেন। তিনি বলেন, মুখ্যমন্ত্রী উন্নয়নে সামিল হতেই যোগ দিলেন তৃণমূলে।

বিধায়কের জন্মদিনে কান্দি বাসস্ট্যান্ড এলাকায় তৃণমূল শ্রমিক সংগঠনের পক্ষ থেকে রক্তদান শিবিরের আয়োজন করা হয়। এছাড়াও পুরন্দরপুর এলাকায় তৃণমূল ছাত্র যুব সংগঠনের পক্ষ থেকে রক্তদান শিবিরের আয়োজন করা হয়। অনাথ আশ্রমেও শিশুদের সাথে সময় কাটান বিধায়ক। বাচ্চাদের হাতে তুলে দেন চকোলেট। দলীয় নেতৃত্বেদের পক্ষ থেকেও বিধায়ককে জন্মদিনের শুভেচ্ছা চালান হয় দিনভর।

বিধায়কের জন্মদিন উপলক্ষে পুরন্দরপুর গ্রাম পঞ্চায়েত ও পঞ্চায়েত সমিতির সদস্যের তৃণমূলে যোগদান কান্দিতে শাসক দলের শক্তিবৃদ্ধি অব্যাহত থাকছে বলেই মনে করছে রাজনৈতিক মহল।