Jakir Hossain প্রাণ নাশের হুমকি । আতঙ্কিত জাকির হোসেন

Jakir Hossain ফোন ও হোয়াটস্যাপে  দেওয়া হচ্ছে প্রাণনাশের হুমকি। মাঝে মধ্যেই হুমকি আসছে । হুমকি দেওয়া হচ্ছে বোমা মারার । এই  ঘটনায় শনিবার   সুতি থানায় লিখিত অভিযোগ দায়ের জঙ্গিপুরের তৃণমূল বিধায়ক তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী জাকির হোসেনের। সৎভাবে  তৃণমূল করাতেই তাঁকে হেনস্থা করা হচ্ছে বলে অভিযোগ তৃণমূল বিধায়কের। জাকির হোসেনের অভিযোগ বেশ কিছু ধরে তাঁকে হোয়াটস্যাপে  মেসেজ  করে অশ্লীল ভাষায় গালি গালাজ করা হচ্ছে। এর পাশাপাশি তাঁকে প্রাণ নাশেরও হুমকি দেওয়া হচ্ছে।

২০২১ সালের ১৭ ফেব্রুইয়ারি  বিধানসভা ভোটের আগে সুতির নিমতিতা স্টেশনে বোমা হামলা চালান হয় জাকির হোসেনের উপর। সেই  ঘটনায় গুরুতর  আহত হন জাকির হোসেন। এখনও তার চিকিৎসা চলছে। এর মধ্যে ফের প্রাণনাশের হুমকি নিয়ে প্রশাসনের দ্বারস্থ হয়েছেন তিনি। শনিবার সুতি থানায় অভিযোগ দায়ের করেছেন জঙ্গিপুরের তৃণমূল বিধায়ক ।

অভিযোগ পাওয়ার পরই এই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। প্রাক্তন মন্ত্রী  জাকির হোসেন বলেছেন,  “আমি মুখ্যমন্ত্রীর দল করি। তাই আমাকে হেনস্থা করার চেষ্টা হচ্ছে। কিছু দালাল হুমকি দিচ্ছে, রেইড করিয়ে দেবে। মিথ্যা মামলা করার হুমকি দেওয়া হচ্ছে। মুখ্যমন্ত্রীর দল করার জন্য প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছে”। জাকির হোসেনের আরও দাবি, তিনি নিজে আতঙ্কিত।  আতঙ্কিত তার অনুগামীরা।