Hariharpara: বাইকের পাশে দাঁড়িয়ে বাচ্চা ছেলে , তার পরেই ফক্কা !

বাইকের পাশে দাঁড়িয়েছে ছোট খাটো চেহারার স্কুল পড়ুয়া । নিশ্চিয় বাইক দেখছে, ভেবেছিলেন বাইক মালিক। কিন্তু সেকেন্ডেই সর্বনাশ। উধাও বাইক। উধাও বাইকের পাশে থাকা কিশোরও। মাথায় হাত বাইক মালিকের।

হরিহরপাড়া (Hariharpara)  বাজারে রাখা ছিল বাইক ( Motorbike ) । নিশ্চিন্তে দোকানে দাঁড়িয়ে খোশগল্প করছিলেন বাইক মালিক । অন্যদিকে বাইকের পাশে দাঁড়িয়েছে ছোট খাটো চেহারার স্কুল পড়ুয়া । নিশ্চিয় বাইক দেখছে, ভেবেছিলেন বাইক মালিক। কিন্তু সেকেন্ডেই সর্বনাশ। উধাও বাইক। উধাও বাইকের পাশে থাকা কিশোরও। মাথায় হাত বাইক মালিকের। পরপর বেশ কয়েকটা এরকম ঘটনার পর হরিহরপাড়ায় পুলিশের ( Police )  জালে বাইক চুরির গ্যাং(  Motorbyke lifting network  ) ।

আরও পড়ুনঃ বাইক চুরি করতে ভগবানগোলা থেকে বেলডাঙা ডেলি প্যাসেঞ্জারি ! হাজতে ১ 

কিন্তু কীভাবে চলত চুরি ? পরিকল্পনা দেখে মাথায় হাত পুলিশক Police  কর্তাদের। বাইক চুরির চক্রে ব্যবহার করা হচ্ছে  নাবালকদের।বৃহস্পতিবার বিকেলে  হরিহরপাড়ায় বাইক চুরি করতে গিয়ে ধরা পড়েছে  এক নাবালক। তাকে জেরা করতেই উঠে এসেছে বাইক চোর চক্রের কথা।

আরও পড়ুনঃ ‘রিল ভিডিও’ বানাতে গিয়েই চরম পরিণতি সুতির তিন কিশোরের

পুলিশ সূত্রে জানা গিয়েছে,  সপ্তাহ খানেক ধরে হরিহরপাড়ার বিভিন্ন জায়গা থেকে চুরি যাচ্ছিল বাইক। বেশ কয়েকটি বাইক উদ্ধারও করে পুলিশ । তবে বারুইপাড়া এলাকায় বাইক চুরির সময় পুলিশের হাতে ধরা পড়ে ওই  নাবালক। এই বাইক চুরি চক্রের সাথে আরও কারা যুক্ত তার খোঁজ চালাচ্ছে পুলিশ।  শুক্রবার ধৃতকে বহরমপুরে জুভেনাইল কোর্টে পাঠানো হয়েছে।