নবগ্রামে নিহত তৃণমূল নেতার বাড়ি গেলেন রাজ্যপাল। কংগ্রেসের বিরুদ্ধে উঠেছিল অভিযোগ

শুভরাজ সরকার, নবগ্রামঃ  মুর্শিদাবাদে এসে নবগ্রামে গেলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। পঞ্চায়েত ভোটের মনোনয়ন প্রক্রিয়া মিটতেই নবগ্রামে খুন হন তৃণমূল অঞ্চল সভাপতি মোজাম্মেল সেখ । কংগ্রেসের দিকে অভিযোগের আঙুল তুলেছিল তৃণমূল। তৃণমূল কংগ্রেসের হজবিবি ডাঙ্গা অঞ্চল সভাপতি ছিলেন তিনি।
মুর্শিদাবাদে এসেই নিহত তৃণমূল নেতার বাড়িতে গেলেন রাজ্যপাল । কথা বলেন নিহত তৃণমূল নেতার পরিবারের সদস্যদের সাথে।

১৫ জুন হজবিবিডাঙ্গায় মৃত্যু হয় তৃণমূল অঞ্চল সভাপতি মোজাম্মেল সেখের। ঘটনায় কংগ্রেসের দিকে অভিযোগ ওঠে। হজবিবি ডাঙ্গার প্রাক্তন প্রধান, তৃণমূল নেতা  মাবজার আলী জানান, পরিবারের পাশে থানার আশ্বাস দিয়েছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস।

মনোনয়নের শেষ দিনে নবগ্রামের হজবিবি ডাঙ্গায়  কংগ্রেসের প্রার্থীর উপর হামলার অভিযোগ ওঠে।   সন্ধ্যায় বাড়ি ফেরার পথে কংগ্রেস প্রার্থী রমজান সেখের উপর হামলা চালনা হয় বলে অভিযোগ করে কংগ্রেস । অভিযোগ তৃণমূলের হজবিবিডাঙা যে অঞ্চল তৃণমূল কার্যালয় রয়েছে তার সামনেই হামলা চালান হয়। সেই সময়ই আক্রান্ত  হন কংগ্রেস প্রার্থীর বাবাও  । তাঁকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় ।  অন্যদিকে তৃণমূলের অভিযোগ, ওই গ্রামে দলীয় কর্মীদের সাথে দেখা করতে গিয়েছিলেন   তৃণমূল অঞ্চল  সভাপতি মোজাম্মেল সেখের।  সেই সময় তার উপর হামলা চালায় কংগ্রেস কর্মীরা।