ক্রীড়া প্রতিযোগিতায় সামিল লালগোলার সীমান্ত এলাকার ছাত্রীরা

নিজস্ব সংবাদদাতা, লালগোলাঃ শীতের আমেজে মিঠে রোদ গায়ে মেখে ক্রীড়া প্রতিযোগিতায় মাতল সীমান্ত এলাকার ছাত্রীরা। শুক্রবার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় সামিল হল লালগোলার শৈলজা মেমোরিয়াল উচ্চ বালিকা বিদ্যালয়ের ছাত্রীরা। এদিন লালগোলা জেল ময়দানে চলে ক্রীড়া প্রতিযোগিতা। এদিন ছাত্রীদের উৎসাহিত করতে ময়দানে উপস্থিত ছিলেন পঞ্চায়েত সমিতির সভাপতি লক্ষ্মী সরকার, লালগোলা এম এন একাডেমী প্রধান শিক্ষক অরুন কুমার দাস সহ স্কুলের শিক্ষক শিক্ষিকারা।

দৌড় থেকে হাইজ্যাম্প, লংজ্যাম্প সহ বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিল ছাত্রীরা। সীমান্ত এলাকায় ছাত্রীদের মানসিক বিকাশের লক্ষ্যেই এই প্রতিযোগিতা। পড়াশোনার পাশাপাশি ছাত্রীরা যাতে খেলাধুলোর মাধ্যমে জীবনে এগিয়ে যেতে পারে সেই লক্ষ্যেই এই প্রতিযোগিতা বলে জানান প্রধান শিক্ষিকা কাকলি চৌধুরী।

ঠান্ডার সঙ্গে পাল্লা সারা জেলার পাশাপাশি খেলার মাঠে নামল সীমানা এলাকা লালগোলার পড়ুয়ারা। পড়াশোনার পাশাপাশি পড়ুয়াদের শরীরচর্চার মধ্যে মানসিক ও শারীরিক বিকাশের লক্ষ্যেই স্কুল স্তরে এইধরণের ক্রীড়া প্রতিযোগিতা হয়। এবারে শুক্রবার দিন খেলার মাঠ মাতাল লালগোলার ছাত্রীরা। প্রতিযোগিতা শেষে মাঠ থেকে বিজয়ীদের দেওয়া হয় পুরস্কারও।