ঋণের টাকা চাইতে গিয়ে বেলডাঙায় খুন ফিল্ড অফিসার, পলাতক অভিযুক্ত

নিজস্ব সংবাদদাতা, বহরমপুরঃ বেলডাঙা থানার নওপুকুরিয়ায় এক ব‍্যক্তির বাড়িতে ঋণের টাকা চাইতে গিয়ে প্রাণ গেল এক ফিল্ড অফিসারের। মৃতের নাম জাহাঙ্গীর আলম (২৯)। ঘটনাটি ঘটে সোমবার। স্থানীয় সূত্রে জানা যায়, ওইদিন বিকেল চারটে নাগাদ নওপুকুরিয়ার নিমেষ ঘোষের বাড়িতে কিস্তির টাকা চাইতে যান জাহাঙ্গীর। সেই সময় বাড়িতেই ছিলেন নিমেষ। কিস্তির আড়াই হাজার টাকা না দেওয়ায় দু’জনের মধ‍্যে বচসা বাঁধে। টাকা না পেয়ে ফিরে আসার পথে জাহাঙ্গীরকে পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে নিমেষ। সেখানেই সে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে।

মৃত জাহাঙ্গীর আলম

স্থানীয়রা গুরুতর জখম অবস্থায় জাহাঙ্গীরকে ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

সাগরপাড়ার বাসিন্দা জাহাঙ্গীর বছর চারেক আগে একটি বেসরকারি ঋণদান সংস্থায় চাকরি পায়। ওই সংস্থার হয়েই এদিন ঋণের কিস্তির টাকা আদায় করতে গিয়েছিল সে। তারপরেই এই মর্মান্তিক ঘটনা ঘটে।।যা মেনে নিতে পারছেন না পরিবারের লোকেরা। পরিবার সূত্রে জানা যায়, মাস ছয়েক আগে বিয়ে করেছিল জাহাঙ্গীর। গত শনিবার বাড়ি থেকে সরাসরি কাজে যোগ দিতে বেলডাঙা যায়। তারপরেই এই ঘটনা ঘটে। পরিবারে তাঁর স্ত্রী ছাড়াও বাবা, মা ও এক ভাই আছে। তাঁরা সকলেই খুনির কঠোর শাস্তি দাবি করেছেন।এদিকে ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত। পুলিশ থার খোঁজে তল্লাশি শুরু করেছে।