জিমন্যাস্টিক প্রতিযোগিতায় কিশোর,কিশোরিদের নজরকাড়া কৃতিত্ব

নিজস্ব সংবাদদাতা, বহরমপুরঃ বহরমপুর স্টেডিয়ামে রবিবার অনুষ্ঠিত হল জেলা জিমন্যাস্টিক (ফ্লোর এক্সারসাইজ) প্রতিযোগিতা। মোট ৭১ জন কিশোর কিশোরি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিল। তারমধ্যে ৫৩ জন কিশোরি ও ১৮  জন কিশোর। এরা সকলেই প্রতিযোগিতার দশটি বিভাগেই অংশগ্রহণ করেছিল। তারমধ্যে বিবেকানন্দ মিশনের ছাত্র সূর্য দাস, শ্রেয়া হালদার , রামকৃষ্ণ ইনস্টিটিটের অমিত দেবনাথ, রিজিত দত্ত, প্রজিতা ভৌমিক সমার্পিতা রায়,ইশা শর্মা,নিলাঞ্জনা প্রামানিক ,বিবেকানন্দ ব্যায়াম সমিতির তৃষ্টা পাল, গিতস্মিক দাস, মেহেক পারভিনআলিদের কৃতিত্ব নজর কেড়েছে বিচারকদের।

এদিনের প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত শিক্ষক নিতাই চন্দ্র ঘোষও সংস্থার সহসভাপতি শেখর রায়, জিমন্যাস্টিক্স বিভাগের সম্পাদক সুবোধ মন্ডল ও চেয়ারম্যান শ্রী প্রভাত সরকার।

বাবার স্মৃতির উদ্দেশ্যে এদিনের বিজয়ীদের মেডেল উপহার দেন প্রশিক্ষক প্রবীর কুমার ভদ্র। এছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার অসীম দাশগুপ্ত, কেশব চন্দ্র ঘোষ, দীপঙ্কর মুখার্জি ও অন্যান্য ক্রীড়া ব্যাক্তিত্ব। বিজয়ীদের পাশাপাশি এদিন শিক্ষানবিশ খেলোয়াড়দের হাতে শংসাপত্র তুলে দিয়ে উৎসাহিত করা হয়।