সামসেরগঞ্জ থানায় অবস্থান বিক্ষোভে সামিল কংগ্রেস নেতা কৌস্তভ

নিজস্ব সংবাদদাতা, সামসেরগঞ্জঃ কংগ্রেস কর্মী গুলিবিদ্ধের ঘটনায় সামসেরগঞ্জ থানার সামনে বিক্ষোভে কংগ্রেস নেতা কর্মীরা। বিক্ষোভে অংশ নিলেন কংগ্রেস নেতা, আইনজীবী কৌস্তভ বাগচি। সোমবার দুপুরে কংগ্রেস নেতৃত্বকে সাথে নিয়ে সামশেরগঞ্জ থানায় গুলিবাজির ঘটনায় সামসেরগঞ্জের বিধায়কের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন তিনি। থানার ভিতরে কংগ্রেস নেতৃত্ব আর বাইরে দফায় দফায় বিক্ষোভে সামিল কংগ্রেস নেতা-কর্মীরা। লিখিত অভিযোগ জমা দিয়ে থানার বাইরে এসে কৌস্তভের হুঁশিয়ারি “যে ঘটনা ঘটেছে তা অত্যন্ত নিন্দনীয়। ঘটনায় সত্ত্বর আইনি পদক্ষেপ না নিলে কী করতে আমরা বুঝে নেব।”

রবিবার রাতে সামসেরগঞ্জের তিনপাকুরিয়া এলাকায় গুলিবিদ্ধ হন কংগ্রেস কর্মী আরিফ শেখ। অভিযোগ ওঠে তৃণমূল বিধায়কের দিকে। তারপরেই কার্যত উত্তপ্ত হয়ে উঠে এলাকা। গুলিবিদ্ধ কংগ্রেস কর্মী বর্তমানে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এদিন সামসেরগঞ্জ থানায় গুলিবিদ্ধ কর্মীর পরিবারের পক্ষ থেকে সামসেরগঞ্জের বিধায়ক আমিরুল ইসলাম সহ বেশ কয়েকজনের নামে লিখিত অভিযোগ দায়ের করা হয়।

এদিন সামসেরগঞ্জ থানার সামনে কংগ্রেসের অবস্থান বিক্ষোভকে ঘিরে উত্তেজনা ছড়ায়। পরিস্থিতি সামাল দিতে মোতায়েন করা হয় বিশাল পুলিশ বাহিনী।