দৌলতাবাদে বোমা ফেটে মৃত্যু দ্বিতীয় শ্রেণির পড়ুয়ার

নিজস্ব সংবাদদাতা, দৌলতাবাদঃ বোমা ফেটে বৃহস্পতিবার দুপুরে মৃত্যু হল দ্বিতীয় শ্রেণির এক ছাত্রের। ঘটনাটি ঘটেছে দৌলতাবাদ থানার চোঁয়াডাঙ্গায় । স্থানীয় সূত্রে জানা যায়, স্কুল থেকে বাড়ি ফেরার পথে বোমা বিস্ফোরণে মৃত্যু হয় দ্বিতীয় শ্রেণীর পড়ুয়ার। পুলিশ জানায়, মৃতের নাম মুকলেসুর রহমান (৭)। ওই শিশু চোঁয়াডাঙ্গা প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র।

বৃহস্পতিবার দুপুরে টিফিনের পর মুকলেসুর স্কুল থেকে বাড়ি ফিরছিল। দৌলতাবাদ থানার ভারপ্রাপ্ত আধিকারিক দীপক হালদার বলেন, “স্কুল লাগোয় একটি মজে যাওয়া পুকুর আছে। সেখানেই পড়েছিল বোমা। টিফিনের সময় ওই পুকুরে নেমে খেলছিল বাচ্চাটি। বল ভেবে পুকুর থেকে তুলে স্কুলের দেওয়ালে ছুড়ে মারে। এতেই গুরুতর আহত হন ওই ছাত্র।”

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। আহতকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

চোঁয়াডাঙ্গা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মিঠুন মণ্ডল জানান, ‘স্কুলে সেই সময় টিফিনের ব্রেক চলছিল। বাচ্চারা বাইরে সবাই খেলতে ব্যস্ত। টিফিন পিরিয়ড শেষে ক্লাসে ফেরত আসার সময় হঠাৎ একটি বিকট আওয়াজ শুনতে পাই। বাইরে বেড়িয়ে দেখলাম বাচ্চাটি একদম রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে।’ এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। তবে পুকুরে কীভাবে বোমা এল তা খতিয়ে দেখছে দৌলতাবাদ থানার পুলিশ।