প্রার্থী প্রত্যাহারের হুমকি! হরিহরপাড়ায় আক্রান্ত সিপিআই(এম) নেতা

মামিনুল ইসলাম, হরিহরপাড়াঃ পঞ্চায়েতের ভোটের প্রাক্কালে দলীয় কোন্দল অব্যাহত। প্রার্থী পদ প্রত্যাহার করতে হরিহরপাড়ায় সিপিআই(এম) নেতার উপর হামলার অভিযোগ উঠল শাসক দল তৃণমূলের বিরুদ্ধে। রাস্তায় দাঁড় করিয়ে হামলা করা হয় বলে অভিযোগ। আক্রান্ত সিপিআই(এম) নেতা হরিহরপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা গিয়েছে, সোমবার রাতে সিপিআই(এম) হুমাইপুর অঞ্চল কমিটির সভাপতি কামরুজ্জামান সেখ তাঁর মাসিকে নিয়ে তাজপুর থেকে মহিষমারার দিকে যাচ্ছিলেন। সেই সময় হুমায়পুর অঞ্চলের রামপাড়া এলাকায় তাঁকে রাস্তা আটকে ধরে বেধড়ক মারধর করা হয়। আক্রান্ত সিপিআই(এম) কর্মী কামরুজ্জামান সেখের অভিযোগ, হুমায়পুর অঞ্চলে সাতটি সিপিআই(এম) প্রার্থীপদ প্রত্যাহারের নেওয়ার জন্য তাঁকে চাপ দেওয়া হয়। তবে, প্রার্থী প্রত্যাহারের দাবী অস্বীকার করায় তার উপর এই চড়াও হয় তৃণমূলী গুন্ডাবাহিনী।

যদিও এই হামলার ঘটনায় কোন ভাবেই শাসকদল যুক্ত নয় বলে দাবী হরিহরপাড়া ব্লক তৃণমূল কংগ্রেসের। ব্লক তৃণমূল সভাপতি আতাবউদ্দিন সেখ বলেন, রাজনৈতিক নয় বরং ব্যক্তিগত আক্রশ ও আর্থিক তছরুপের জেরেই স্থানীয়রা এই হামলা করেছে।

আহত সিপিআই(এম) কর্মী কামরুজ্জামান সেখকে বহড়ান প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। এই ঘটনায় স্থানীয় তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে হরিহরপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন আক্রান্ত কামরুজ্জামান সেখ। ভোটের আগে কেন কী কারনে এই ধরণের হিংসার ঘটনা ঘটছে তা খতিয়ে দেখছে পুলিশ।