বেলডাঙ্গাতে বোমার স্তূপ! দু’জায়গা থেকে উদ্ধার প্রায় ৫০ অধিক তাজা সকেট বোমা

নিজস্ব সংবাদদাতাঃ মুর্শিদাবাদ জেলার বিভিন্ন বিক্ষিপ্ত জায়গা থেকে রোজ, লাগাতার বোমা উদ্ধার হয়েই চলেছে। পঞ্চায়েত ভোট মিটে গেলেও এই আতঙ্কের ছবি কিন্তু পাল্টাচ্ছেই না। বেলডাঙ্গা থানা দু’জায়গা থেকে উদ্ধার করল প্রচুর পরিমানে তাজা সকেট বোমা। চৈতন্যপুর ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের নওদাপাড়া ও কাজিশা পেট্রোল পাম্প সংলগ্ন এলাকা থেকে উদ্ধার হয় এই বিপুল পরিমাণ তাজা সকেট বোমা।

ভোট মিটলেও বোমা উদ্ধার অব্যাহত মুর্শিদাবাদ জেলায়। প্রায় প্রতিদিনই উদ্ধার হচ্ছে বোমা। ভোটের আগে এই বেলডাঙ্গাতেই বোমা বাঁধতে গিয়ে প্রাণ গিয়েছে দুই দুষ্কৃতির। সোমবার বিকেলে নওদাপাড়া এলাকায় বিদায়ী উপপ্রধানের বাড়ির পাশে পুকুর সংলগ্ন এলাকা থেকে উদ্ধার হয় বস্তা ভর্তি সকেট বোমা। আবার
মঙ্গলবার সকালে বেলডাঙ্গার কাজিশা পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায় আমতলা-বেলডাঙ্গা রাজ্য সড়কের পাশে জঙ্গলের মধ্যে পড়ে থাকতে দেখা যায় সকেট বোমার পাহাড়। দুই জায়গা থেকে প্রায় ৫০টিরও বেশি বোমা উদ্ধার হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

এই বিপুল পরিমাণ বোমা কথা থেকে আসছে? জেলার মানুষের নিরাপত্তা নিয়েও প্রশ্ন চিহ্ন থেকেই যাচ্ছে। উদ্ধার হওয়া বিপুল বোমা নিষ্ক্রিয় করতে খবর দেওয়া হয়েছে বোম্ব স্কোয়াডে।