বহরমপুর বাসস্ট্যান্ডের কাছে ডাম্পারের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধার

রামচন্দ্র বিশ্বাস, বহরমপুরঃ বহরমপুরে বাসস্ট্যান্ডের কাছে পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক বৃদ্ধার। সোমবার দুপুরে ঘটে ঘটনাটি। পুলিশ সূত্রে জানা যায়, সোমাবার সকালে কাশিমবাজারের বাসিন্দা কল্পনা দাস (৬০) কাজের সূত্রে বহরমপুরে এসেছিলেন । কাজ শেষে দুপুর তিনটের দিকে বহরমপুর বাসস্ট্যান্ডে এসেছিলেন ট্রেকার বা ব্যটারি চালিত রিক্সা ধরে বাড়ির ফেরার জন্যে। সেখানেই ঘটে বিপত্তি। রাস্তার ওপর দিক থেকে আসছিল একটি দশ চাকার ডাম্পার। এবং সেই মুহূর্তে রাস্তা পারাপার করছিলেন কল্পনা। কিছু বুঝে ওঠার আগেই ডাম্পারের সাথে ধাক্কা লাগে ওনার। কিছুদূর ছিটকে পরেন তিনি। ঘটনা স্থলেই রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পরেন।

স্থানীয় দোকানদের তৎপরতায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানেই রাতে মৃত্যু হয় কল্পনা দাসের। দুর্ঘটনায় মহিলার মৃত্যুতে শোকের ছায়া নেমেছে পরিবার জুড়ে। বহরমপুর থানা ডাম্পার এবং ডাম্পারের চালককে আটক করে থানায় রেখেছে।

জেলার সদর শহরের অন্যতম ব্যস্ততম জায়গা বহরমপুর বাসস্ট্যান্ড। উত্তরবঙ্গ এবং দক্ষিনবঙ্গের অন্যতম কানেক্টার এই বাসস্ট্যান্ড। বেসরকারি রুটের বাস থেকে শুরু করে ১২ চাকার লরি এবং সাধারণ মানুষের যানবাহন সবকিছুই চলাচল করে সবসময়। এমন পরিস্থিতিতে এই রকম একটি মর্মান্তিক পথ দুর্ঘটনা প্রশ্ন তুলছে শহরের ট্র্যাফিক নিয়ন্ত্রণ নিয়েও।